34 C
আবহাওয়া
১২:০৭ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » অজ্ঞান পার্টির খপ্পরে যুবকের মৃত্যু

অজ্ঞান পার্টির খপ্পরে যুবকের মৃত্যু

অজ্ঞান পার্টি

বিএনএ, ঢাকা : ঢাকায় চাকরির ইন্টারভিউ দিয়ে বাড়ি ফেরার পথে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে আলী রিফাত (২৮) নামের এক যুবক হাসপাতালে মারা গেছেন। শনিবার(১৭ জুন) সন্ধ্যায় অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত রিফাতকে হাসপাতালে নিয়ে আসা লঞ্চের যাত্রী ইসমাইল হোসেন জানান, সদরঘাট থেকে লঞ্চে করে গ্রামের বাড়ি যাওয়ার পথে অজ্ঞানপার্টির সদস্যরা তাকে কিছু খাইয়ে অচেতন করে। পরে তাকে উদ্ধার করে প্রথম স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, লঞ্চের মধ্যেই তার কাছ থেকে জানতে পারি তিনি ভোলা থেকে ঢাকায় চাকরির ইন্টারভিউ দিতে ঢাকায় আসেন। আবার গ্রামের বাড়িতে ফেরার পথে অজ্ঞানপার্টির সদস্যরা তাকে কিছু খাইয়ে অচেতন করে। পরে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে তিনি মারা যান।

তিনি আরও জানান, রিফাত ভোলা জেলার পশ্চিম পাড়া গ্রামের শামসুদ্দিনের ছেলে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

তিনি বলেন, আমরা জানতে পেরেছি লঞ্চের মধ্যে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে ওই যুবক মারা যান।ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বিএনএননিউজ/আজিজুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ