24 C
আবহাওয়া
২:৫২ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে ট্রেনের ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু

মিরসরাইয়ে ট্রেনের ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু

মৃত্যু

বিএনএ, মিরসরাই (চট্রগ্রাম) : মিরসরাইয়ে ট্রেনের ছাদ থেকে পড়ে এক যুবক নিহত ও রেললাইন পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় গুরতর আহত হয়েছে অন্য এক কিশোর। নিহত অজ্ঞাত যুবকের আনুমানিক বয়স ৩৮ বছর। আহত হয়েছেন উপজেলার বারইয়ারহাট পৌরসভার মো. মেশকাতের ছেলে মো. আল মিনহাজ (১১)।শনিবার(১৮ জুন) বেলা সাড়ে ১১টায় ঢাকা-চট্টগ্রাম রেললাইনের বারইয়ারহাট পৌরসভার ক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত মো. আল মিনহাজকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে শারিরীক অবস্থা অবনতি হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

আহত মিনহাজ
আহত মিনহাজ

সীতাকুণ্ড রেলওয়ে (জিআরপি) পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই খোরশেদ আলম বলেন, শনিবার বেলা সাড়ে ১১টায় বারইয়ারহাট ক্রসিংয়ের আপলাইন এলাকায় ট্রেন থেকে পড়ে অজ্ঞাত এক যুবক নিহত হয়েছেন। তার মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তার পরিচয় পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে ঢাকাগামী কর্ণফুলী ট্রেন থেকে পড়ে এ দুর্ঘটনা ঘটতে পারে।

এদিকে বেলা সাড়ে ১২টার সময় বারইয়ারহাট পৌরসভার ক্রসিং এলাকায় রেল লাইন পার হওয়ার মো. আল মিনহাজ (১১) এক কিশোর গুরুতর আহত হয়েছেন। আহত মো. আল মিনহাজকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে শারিরীক অবস্থা অবনতি হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

বিএনএ/ আশরাফ, ওজি

Loading


শিরোনাম বিএনএ