34 C
আবহাওয়া
১:২৭ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে স্বাস্থ্যবিধি না মানায় ২১ মামলা

চট্টগ্রামে স্বাস্থ্যবিধি না মানায় ২১ মামলা

চট্টগ্রামে পাহাড় কাটায় ৭ লক্ষ টাকা জরিমানা

বিএনএ,চট্টগ্রাম: সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মানাতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেছেন চট্টগ্রাম জেলা প্রশাসন। সোমবার (১৭ মে) ৬ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নগরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২১ মামলায় ৪ হাজার ৬০০ টাকা জরিমানা আদায় করেছেন। এ সময় বিতরণ করা হয় ২০০ মাস্ক।

বিষয়টি নিশ্চিত করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুক। তিনি জানান, নগরীর খুলশী ও বায়েজিদ এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট নিবেদিতা চাকমা ৮ মামলায় ১৫০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। নগরীর বন্দর ও সদরঘাট এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী হাসান ৪টি মামলায় ১৮০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। নগরীর চকবাজার ও বাকলিয়ায় নির্বাহী ম্যাজিস্ট্রেট রিজোয়ানা আফরিন ১টি মামলায় ২০০ টাকা, চান্দগাঁও ও পাঁচলাইশ এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতীক দত্ত ৮টি মামলায় ১১০০ টাকা অর্থদণ্ড আদায় করে।

স্বাস্থ্যবিধি প্রতিপালনে সন্ধ্যার পর নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদ রানা ও আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে নগরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। সরকারের নির্দেশনা অনুযায়ী জেলা প্রশাসন চট্টগ্রামের এ অভিযান অব্যাহত থাকবে।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ