34 C
আবহাওয়া
১২:৪৭ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » আদালত ভবন থেকে ২১ গোখরা সাপ উদ্ধার

আদালত ভবন থেকে ২১ গোখরা সাপ উদ্ধার

আদালত ভবন থেকে ২১ গোখরা সাপ উদ্ধার

বিএনএ, বরগুনা : বরগুনার পাথরঘাটা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন থেকে ২১টি বিষধর গোখরা সাপের বাচ্চা ও কয়েকশ সাপের ডিমের খোসা উদ্ধার করা হয়েছে। রোববার (১৮ এপ্রিল) দুপুর দেড়টার দিকে ভবনের ফ্লোর ভেঙে ডিমের খোসা উদ্ধার করেন স্থানীয় সাপুড়ে দুলাল। এর আগে আদালত ভবনে প্রবেশদ্বারের বিভিন্ন স্থান থেকে ২১টি সাপের বাচ্চা বের করে সেগুলো মারা হয়।

পাথরঘাটা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পেশকার কামাল হোসেন জানান, সকালে আদালতের কাজে অফিসে প্রবেশের সময় পায়ের কাছ থেকে একটি সাপ দ্রুত চলে যায়। কিছুক্ষণ পর আরও কয়েকটি সাপ আদালত ভবনের মেঝেতে চলাচল করতে দেখা যায়। বিষয়টি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুব্রত মল্লিককে জানালে তিনিও তার কক্ষ থেকে বেরিয়ে সাপ দেখে আতঙ্কিত হন। পরবর্তীতে স্থানীয়দের সহায়তায় ২১টি সাপ মারা হয়।

আদালত সূত্রে জানা গেছে, পাথরঘাটায় নিজস্ব কোনো আদালত ভবন না থাকায় ২০১৪ সালের মার্চ মাস থেকে পাথরঘাটা সরকারি কেএম পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের একটি স্কুলভবন ভাড়া নিয়ে সেখানে আদালতের বিচার কার্যক্রম চলছে। ভাড়া করা ভবনের অবস্থাও নাজুক। ভবনের চারদিকে দেয়াল ও পিলারে বড় রকমের ফাটল দেখা দিয়েছে। যে কোনো সময় ভেঙে পড়তে পারে। দেয়ালের পলেস্তারা খসে পড়ছে।

বিএনএ/ওজি

Loading


শিরোনাম বিএনএ