34 C
আবহাওয়া
১১:১০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে নার্সের রহস্যজনক মৃত্যু

রাজধানীতে নার্সের রহস্যজনক মৃত্যু

রাজধানীতে নার্সের রহস্যজনক মৃত্যু

বিএনএ,ঢাকা : রাজধানীর মিরপুরে জলিয়েট মণ্ডল (২২) নামে এক নার্সের রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহতের গ্রামের বাড়ি বরিশালের গৌরনদী উপজেলার নলচিরা গ্রামে। মিরপুরের পাইকপাড়ার আহমেদনগরের বাসা থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশ জানান, দীর্ঘদিন ধরে জলিয়েট মণ্ডল রাজধানীর একটি হাসপাতালের স্টাফ নার্স হিসেবে কর্মরত ছিলেন। জলিয়েটের পরিবারের অভিযোগ, জলিয়েটকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।তবে, জলিয়েটের শ্বশুরবাড়ির লোকজনের দাবি, জলিয়েট সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।এদিকে, জলিয়েটের পারিবারের সদস্যরা জানান, দুই বছর আগে গোপালগঞ্জের কোটালীপাড়ার রামশীল গ্রামের বাসিন্দা নিক্সন তালুকদারের সঙ্গে বিয়ে হয় জলিয়েটের।

এরপর জলিয়েট তার শ্বশুরের পরিবারের সঙ্গে পাইকপাড়ার আহমেদনগরে থাকতেন। তার স্বামী নিক্সন তালুকদার আউটসোর্সিংয়ের কাজ করেন।জলিয়েটের পরিবারের এমন অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার (১৭ মার্চ) শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গ থেকে জলিয়েটের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

জানতে চাইলে মিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ হোসনে বলেন, বুধবার সকালে জলিয়েটকে তার শ্বশুরবাড়ির লোকজন অচেতন অবস্থায় উদ্ধার করে মিরপুরের ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে নিয়ে যান। সেখানের চিকিৎসকেরা জলিয়েটকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর মামলার তদন্তের জন্য ঢামেকে আনা হয়েছে।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাজিজুর রহমান বলেন, প্রথমিকভাবে ধারণা করছি এটি একটি হত্যাকান্ড। মামলার তদন্ত চলছে সব বিষয় শেষ হলে বিস্তারিত পরে জানো হবে।

বিএনএনিউজ২৪.কম/ আজিজুল/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ