35 C
আবহাওয়া
১০:৪৪ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » হবিগঞ্জে বসত ঘরে মা-মেয়ের গলাকাটা মরদেহ

হবিগঞ্জে বসত ঘরে মা-মেয়ের গলাকাটা মরদেহ

মরদেহ

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবল উপজেলায় নিজ ঘর থেকে মা ও মেয়ের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় আহত একজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার (১৮ মার্চ) ভোরে উপজেলার দ্বিগম্বরবাজার এলাকায় থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

হবিগঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী এ তথ্য নিশ্চিত করছেন।

নিহতরা হলেন— উপজেলার পুটিজুরী ইউনিয়নের লামাপুটিজুরী গ্রামের সন্দ্বীপ দাসের স্ত্রী অঞ্জলী (৩৫) ও তার মেয়ে পূজা (৮)। এ ঘটনায় আহত আমির আলীকে বাহুবল হাসপাতালে পাঠানো হয়েছে। তিনিও উপজেলার দ্বিগম্বরবাজার এলাকার বাসিন্দা।

স্থানীয়রা জানান, লামাপুটিজুরী গ্রামের সন্দ্বীপ দাস কাঁচামালের ব্যবসা করেন। তিনি স্ত্রী ও সন্তানদের নিয়ে দ্বিগম্বরবাজারে তিন তলা একটি ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন। বুধবার রাতে তিনি ব্যবসার কাজে সুনামগঞ্জে অবস্থান করছিলেন। বৃহস্পতিবার ভোরে তিনি বাসায় এসে দেখেন তার স্ত্রী ও মেয়েকে গলা কেটে হত্যা করা হয়েছে।

তবে বিষয়ে সন্দ্বীপ দাস বলেন, রাত ৩টার দিকে দ্বিতীয় তলার ভাড়াটিয়া বাহুবল এলাকার আহত আমির আমাকে ফোন দিয়ে বলেন, তার ঘর চুরি হয়েছে। ঘরে থাকা সেলাইমেশিনসহ সব চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। এ ঘটনার সঙ্গে আমির আলীর সম্পৃক্ততা থাকতে পারে।

এ বিষয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী জানান, ঘটনাস্থলে পৌঁছে আলামত সংগ্রহ করছে পুলিশ।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ