24 C
আবহাওয়া
৪:৫১ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » যুক্তরাষ্ট্রের মিসিসিপিতে বন্দুক হামলায় নিহত ৬

যুক্তরাষ্ট্রের মিসিসিপিতে বন্দুক হামলায় নিহত ৬


বিএনএ, বিশ্বডেস্ক: মার্কিন যুক্তরাষ্ট্রের প্রদেশ মিসিসিপিতে বন্দুকবাজের হামলায় প্রাণ হারালেন কমপক্ষে ৬ জন।  শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) স্থানীয় সময় বেলা ১১টার দিকে এই বন্দুক হামলার ঘটনা ঘটে।

এ ব্যাপারে টেট কাউন্টির শেরিফ ব্র্যাড ল্যান্স জানান, শুক্রবার বন্দুকধারীরা একটি দোকানে প্রবেশ করে একজনকে গুলি করে। এরপর কাছের একটি বাড়িতে প্রবেশ করে সেখানে একজন নারীকে গুলি করে হত্যা করে। এ সময় তার স্বামী আহত হয়েছেন।

তিনি জানান, তার সহকর্মীরা একটি গাড়ির ভেতর সন্দেহভাজন এক ব্যক্তিকে দেখে তাকে ধাওয়া করে আটক করেন।

মিসিসিপির গভর্নর টেট রিভস টুইট করে লিখেছেন, ‘গোলাগুলির ঘটনার জন্য দায়ী ব্যক্তিকে হেফাজতে নেওয়া হয়েছে। তিনি একাই ঘটনাটি ঘটিয়েছে বলে আমাদের বিশ্বাস। তার উদ্দেশ্য এখনও জানা যায়নি। আমরা পরিস্থিতি খতিয়ে দেখে তদন্ত চালিয়ে যাব। দয়া করে এই মর্মান্তিক সহিংসতার শিকার এবং তাদের পরিবারের জন্য প্রার্থনা করুন। মিসিসিপি ব্যুরো অফ ইনভেস্টিগেশনকে এই তদন্তে সহায়তা করার জন্য আহ্বান জানানো হয়েছে।’

উল্লেখ্য, বন্দুক নিয়ন্ত্রণের দিক দিয়ে সবথেকে ‘দুর্বল’ আইন এই মিসিসিপিতেই। বিগত দিনে ধারাবাহিক ভাবে মার্কিন যুকতরাষ্ট্রের বিভিন্ন জায়গায় বন্দুকবাজের হামলায় বেশ কয়েকজনের মৃত্যুর পর থেকেই দেশে কড়া বন্দুক নিয়ন্ত্রণ আইন আনার পক্ষে জোর সওয়াল শুরু করেছে ডেমোক্র্যাটরা। তবে রিপাবলিকানদের একাংশ এর বিরোধী। এই আবহে এই ধরনের ঘটনা ক্রমেই বেড়ে চলেছে আমেরিকারয়।

Loading


শিরোনাম বিএনএ