29 C
আবহাওয়া
১০:৪১ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » প্রবাসীর স্ত্রীকে ছয় টুকরো করে হত্যা:প্রধান আসামি জিতেশ গ্রেপ্তার

প্রবাসীর স্ত্রীকে ছয় টুকরো করে হত্যা:প্রধান আসামি জিতেশ গ্রেপ্তার

শাহনাজ পারভিন জোসনা

সিলেট :  সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর পৌর শহরে সৌদিআরব প্রবাসীর স্ত্রী শাহনাজ পারভিন জোসনাকে ছয় টুকরো করে হত্যার ঘটনায় পলাতক প্রধান আসামি জিতেশ চন্দ্র গোপকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে সিআইডি পুলিশ।

শুক্রবার(১৮ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে সিআইডির একটি টিম ঢাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে।

উল্লেখ, বৃহস্পতিবার দুপুরে পৌরশহরের মির্জা আব্দুল মতিন মার্কেটের অভি মেডিকেল হল নামক ফার্মেসি থেকে সৌদিআরব প্রবাসী সুরুক মিয়ার স্ত্রী ৩ সন্তানের জননী শাহনাজ পারভিন জোসনার ৬ টুকরা মরদেহ নির্বাহী ম্যাজিস্ট্রেট জগন্নাথপুর উপজেলা নির্বাহী অফিসার সাজেদুল করিমের উপস্থিতিতে দোকানের তালা ভেঙে উদ্ধার করে পুলিশ।এ সময় লাশের গায়ে কোনো কাপড় ছিল না।

এর আগেরদিন বুধবার বিকেল থেকে শাহনাজ পারভিন নিখোঁজ ছিলেন। তার স্বামী সৌদিআরব প্রবাসী। তিনি তিন সন্তান নিয়ে দীর্ঘদিন থেকে জগন্নাথপুর পৌরসভার পেছনের আবাসিক এলাকায় নিজেদের বাসায় বসবাস করতেন। খুন হওয়া পারভিনের স্বামী সুরুক মিয়ার বাড়ি উপজেলার নারিকেলতলা গ্রামে।

নিহত শাহনাজ পারভিনের ছেলে উদয় সাংবাদিকদের জানান, গত বুধবার সকালে অভি মেডিকেল হলের মালিক জিতেশ চন্দ্র গোপ তাদের বাসায় গিয়ে শাহনাজ পারভিনের ব্লাড প্রেশার মাপেন। পরে তিনি পারভিনকে দোকানে যাওয়ার কথা বলে চলে যান। বিকালে ওষুধ আনার জন্য মা ঘর থেকে বের হয়ে আর ফিরে আসেননি। রাতে উদয় তার মায়ের মোবাইল ফোনে কল দিলেও কেউ রিসিভ করেননি।পরে বিষয়টি উদয় থানাকে জানান।

জানা যায়, জিতেশ গোপ কিশোরগঞ্জের ইটনা উপজেলার সইলা গ্রামের যাদব গোপের ছেলে। ৯ বছর জগন্নাথপুর বাজারের বিভিন্ন ওষুধের দোকানে চাকরির পর গত এক বছর ধরে জগন্নাথপুর পৌর শহরের মির্জা আব্দুল মতিন মার্কেটে অভি মেডিকেল হল নামে একটি ফার্মেসি খুলে ব্যবসা করতেন। হত্যার কারণ জানা যায় নি।

বিএনএ নিউজ২৪

Loading


শিরোনাম বিএনএ