36 C
আবহাওয়া
১২:২৪ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » গাইবান্ধা ও ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৬ জনের মৃত্যু

গাইবান্ধা ও ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৬ জনের মৃত্যু

গাইবান্ধা ও ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৬ জনের মৃত্যু

বিএনএ ডেস্ক: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় মাইলপোস্টের সঙ্গে ধাক্কা লেগে মোটর সাইকেলের ৩ আরোহী নিহত হয়েছে।বৃহস্পতিবার(১৮ ফেব্রুয়ারি)বেলা সাড়ে ১১টার দিকে একঢালা বটতলা এলাকায় পানিতলা-রাজাবিরাট সড়কে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান,ফাঁকা রাস্তা পেয়ে হাতল ছেড়ে ‘বাইক স্টান্ট’ শুরু করেন চালক।হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে মাইলস্টোনে ধাক্কা দেয় মোটরসাইকেলটি।এতে তিন তরুণ নিহত হয়।

নিহতরা সবাই এক গ্রামের বাসিন্দা।নিহত তরুণ আবদুল্যাহ(১৮)বগুড়ার শিবগঞ্জ উপজেলার ময়দানহাটা ইউনিয়নের কোপা গ্রামের শাহজাহান আলীর ছেলে।অন্য দুজন হলো সুমন মিয়া(১৯) ও শাকিল মিয়া (১৮)।

গোবিন্দগঞ্জ থানার পরিদর্শক(তদন্ত)আফজাল হোসেন বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যুর (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।তিনজনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।মোটরসাইকেলটি পুলিশ হেফাজতে আছে।

সড়ক দুর্ঘটনা ফরিদুপর

এদিকে,ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় চালকসহ ৩ জন নিহত হয়েছে।আহত হয়েছে ১ জন। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) ভোরে ভাঙ্গা উপজেলার বিশ্বরোড চৌরাস্তা এলাকায় বরিশালগামী কভারভ্যান ও উল্টো পথে আসা ভ্যানের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা হয়। এতে ভ্যানের যাত্রী মাছ ব্যবসায়ী গোয়ালডাঙ্গী গ্রামের ছোরহাব কাজীর পুত্র লুৎফর কাজী (৩৫) ঘটনাস্থলেই মারা যায়,আহত হন ভ্যান চালক আলামিন।

অন্যদিকে,ভাঙ্গার সীমান্তবর্তী মুকসুদপুর উপজেলার রাঘদী এলাকায় মালভর্তি একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ঝিনাইদহ জেলার ড্রাইভার শাহীন (৩৪) ও কুষ্টিয়া জেলার হেলপার সজিব (৩২) মারা যান। নিহত দু’জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

ভাঙ্গা হাইওয়ে থানার ওমর ফারুক জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ/আরকেসি

 

 

Loading


শিরোনাম বিএনএ