28 C
আবহাওয়া
৮:৩৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » অভিনেত্রী শিমু হত্যা, স্বামী নোবেল ও তার বন্ধু রিমাণ্ডে

অভিনেত্রী শিমু হত্যা, স্বামী নোবেল ও তার বন্ধু রিমাণ্ডে

অভিনেত্রী শিমু হত্যা, স্বামী নোবেল ও তার বন্ধু রিমাণ্ডে

বিএনএ ঢাকা: ঢাকাই সিনেমার অভিনেত্রী রাইমা ইসলাম শিমু হত্যার ঘটনায় দায়ের করা মামলায় তার স্বামী শাখাওয়াত আলীম নোবেল ও তার বন্ধু ফরহাদের ৩দিন করে রিমাণ্ড মঞ্জুর করেছে আদালত।

কেরানীগঞ্জ থানায় নিহতের বড় ভাই শহীদুল ইসলাম খোকনের দায়ের করা মামলায় তাদেরকে আদালতে হাজির করে ১০দিন করে রিমাণ্ডে নেয়ার আবেদন করেন তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক চুন্নু মিয়া। শুনানি শেষে দুইজনের তিন দিন করে রিমাণ্ড মঞ্জুর করেন ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাবেয়া বেগম।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) রাতে সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবু সালাম মিয়া। তিনি বলেন, অভিনেত্রী শিমু হত্যাকাণ্ডে তার বড় ভাই শহীদুল ইসলাম খোকন মঙ্গলবার বিকেলে বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। এই মামলায় অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করা হয়েছে বলে জানান ওসি।

এর আগে এক সংবাদ সম্মেলনে ঢাকা জেলার পুলিশ সুপার (এসপি) মারুফ হোসেন সরদার বলেন, চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমুর বস্তাবন্দি মরদেহ উদ্ধারের পর তার স্বামী নোবেল ও বন্ধু ফরহাদকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আনা হয়। জিজ্ঞাসাবাদে তাদের সংশ্লিষ্টতা প্রতীয়মান হওয়ায় তাদের গ্রেফতার করা হয়েছে।

হত্যার কারণ জানতে চাইলে তিনি বলেন, দীর্ঘদিন ধরে পারিবারিক ও দাম্পত্য জীবনে কলহ থাকায় তাকে হত্যা করা হয়েছে বলে জানায় নোবেল। আর হত্যার পর মরদেহ গুমের জন্য তার বন্ধু ফরহাদের সহযোগিতা

উল্লেখ্য, নিখোঁজের একদিন পর সোমবার (১৭ জানুয়ারি) কেরানীগঞ্জের হজরতপুর এলাকার সড়কের পাশ থেকে অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে পুলিশ। জব্দ করা হয় রক্তমাখা গাড়িও।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ