28 C
আবহাওয়া
১:৩৮ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » অভিনেত্রী শিমুকে খুন করেন স্বামী নোবেল

অভিনেত্রী শিমুকে খুন করেন স্বামী নোবেল

অভিনেত্রী শিমুকে খুন করেন স্বামী নোবেল

বিএনএ ঢাকা: অবেশেষে অভিনেত্রী রাইমা ইসলাম শিমু (৪১) হত্যাকাণ্ডের জট খুলেছে। পারিবারিক কলহের জেরে এই অভিনেত্রীকে হত্যা করেছেন তার স্বামী শাখাওয়াত আলী নোবেল।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) এক সংবাদ সম্মেলনে এই বিষয়ে বিস্তারিত তুলে ধরেছেন ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার।

জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে মারুফ হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিমুর স্বামী নোবেল হত্যার বিষয়টি স্বীকার করেছেন। হত্যার পর খুনিরা পরিকল্পিতভাবে মরদেহটি কেরানীগঞ্জে হযরতপুরে ফেলে গেলেও কিছু চিহ্ন রেখে যায়। পুলিশ গুরুত্বপূর্ণ আলামত জব্দ করেছে। এরপর জিজ্ঞাসাবাদের জন্য শিমুর স্বামী নোবেল এবং তার বাল্যবন্ধুকে রাতেই কেরানীগঞ্জ মডেল থানায় আনা হয়। পাশাপাশি শিমুকে যে গাড়িতে করে কেরাণীগঞ্জের আলীপুর ব্রিজের পাশে ফেলে যাওয়া হয়, সেই গাড়িও জব্দ করে থানায় রাখা হয়েছে।

তিনি বলেন, তথ্য প্রমাণের ভিত্তিতে ব্যাপক জিজ্ঞাসাবাদের পর এই হত্যাকাণ্ডের সঙ্গে শিমুর স্বামী ও তার বন্ধুর সংশ্লিষ্টতা পাওয়া যায়। বিভিন্ন পারিবারিক বিষয়কে কেন্দ্র করে নোবেলের সঙ্গে শিমুর দাম্পত্য কলহ শুরু হয়েছিল। দাম্পত্য কলহের জেরে ১৬ জানুয়ারি সকাল আনুমানিক ৭টা থেকে ৮টার মধ্যে এই অভিনেত্রীকে হত্যা করা হয় বলে জানান ঢাকার পুলিশ সুপার।

স্বামী ও দুই সন্তানকে নিয়ে রাজধানীর গ্রিনরোড এলাকার একটি বাসায় থাকতেন ৪১ বছর বয়সী শিমু। তিনি নিখোঁজ জানিয়ে সোমবার (১৭ জানুয়ারি) কলাবাগান থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার স্বামী নোবেল।

এদিন দুপুরে কেরানীগঞ্জের হজরতপুর ব্রিজের কাছে আলিয়াপুর এলাকায় রাস্তার পাশে পড়ে থাকা বস্তা দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে সেখানে পৌঁছে নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। এরপর সেটি অভিনেত্রী শিমুর মরদেহ বলে শনাক্ত হয়।

কেরানীগঞ্জে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু সালাম মিয়া  জানান,  বস্তায় ভরে রাস্তার পাশে ওই অভিনেত্রীর মরদেহ ফেলে রাখা হয়েছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরোধে তাকে হত্যা করা হয়েছে। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে বস্তার ভেতর থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়।

উল্লেখ্য, কাজী হায়াৎ পরিচালিত ‘বর্তমান’ সিনেমা দিয়ে ১৯৯৮ সালে চলচ্চিত্রে শিমুর অভিষেক ঘটে। পরের বছর দেলোয়ার জাহান ঝন্টু, চাষি নজরুল ইসলাম, শরিফ উদ্দিন খান দিপুসহ আরও বেশ কিছু পরিচালকের প্রায় ২৫টি সিনেমায় পার্শ্বচরিত্রে দেখা যায় তাকে। শাকিব খান, অমিত হাসানসহ কয়েকজন তারকার সঙ্গেও কাজ করেছেন শিমু।

গেল দুই বছর ধরে এফডিসি যাতায়াত ছিল শিমুর। শিল্পী সমিতি কর্তৃক ১৮৪ জন ভোটাধিকার হারানো শিল্পীর মধ্যে ছিলেন তিনি। ভোটাধিকার রক্ষার বিভিন্ন আন্দোলনেও তাকে দেখা যেত। এছাড়া, নাটকেও কাজ করতেন শিমু। সাম্প্রতিক সময়ে ফ্যামিলি ক্রাইসিস নামে একটি ধারাবাহিক নাটকেও কাজ করেছেন তিনি।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ