37 C
আবহাওয়া
৪:৩১ অপরাহ্ণ - মে ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ঘর তৈরি ও চিকিৎসা সহায়তা দিলেন মিজানুর রহমান মজুমদার

ঘর তৈরি ও চিকিৎসা সহায়তা দিলেন মিজানুর রহমান মজুমদার

যুবলীগ নেতা মায়ের চিকিৎসায় সহায়তা দিলেন মিজানুর রহমান মজুমদার

ফেনী : ফেনী জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য ও সুলতান আহামেদ ট্রাস্ট ফাউন্ডেশনের চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার চিকিৎসা ও বাড়ী পুন:নির্মাণসহ বিভিন্ন খাতে দলীয় নেতা কর্মী ছাড়াও দ্ররিদ্র ও অসহায় মানুষকে আর্থিক সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন।

শুক্রবার(১৭ নভেম্বর) বাদ জুমা এ সব অনুদান প্রদান করেন।

ফুলগাজী উপজেলার মুন্সীরহাট ইউনিয়ন যুবলীগের সদস্য রৌশন আলীর মায়ের চিকিৎসা, ঔষধ ও পথ্যের জন্য ২০ হাজার টাকা এবং ফুলগাজী উপজেলার সদর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নুরুল আবছারকে বাড়ী পুন:নির্মাণ এর জন্য এক লক্ষ টাকা অনুদান প্রদান করেন।

এ সময় ফেনী জেলা আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মজুমদার বলেন, দরিদ্র ও অসহায়দের সহায়তায় সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসতে হবে। সমাজের কেউ পিছিয়ে থাকলে সে সমাজ উন্নত হবে না।

ফুলগাজী উপজেলার আওয়ামী লীগ ও যুবলীগ নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

 ছাগলনাইয়া উপজেলার সরকারি মডেল মসজিদে পবিত্র জুমার নামাজ আদায় করলেন ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য জনাব মিজানুর রহমান মজুমদার
ছাগলনাইয়া উপজেলার সরকারি মডেল মসজিদে পবিত্র জুমার নামাজ আদায় করলেন  মিজানুর রহমান মজুমদার

এদিকে শুক্রবার(১৭ নভেম্বর) ফেনী ছাগলনাইয়া উপজেলার সরকারি মডেল মসজিদে পবিত্র জুমার নামাজ আদায় করেন ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মজুমদার। তিনি উপস্থিত মুসল্লিদের সাথে কুশল বিনিময় করেন।

 ছাগলনাইয়া উপজেলার সরকারি মডেল মসজিদে পবিত্র জুমার নামাজ আদায় করলেন ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য জনাব মিজানুর রহমান মজুমদার
মিজানুর রহমান মজুমদার

এ সময় তিনি ইসলামের প্রচার ও প্রসারে আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অবদান তুলে ধরেন। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যার আন্তরিকতায় বাংলাদেশে ৫৬৪টি মডেল মসজিদ তৈরি হয়েছে।

বিএনএনিউজ২৪,জিএন

 

Loading


শিরোনাম বিএনএ