ঐন্দ্রিলার অবস্থা সংকটাপন্ন

বিনোদন ডেস্ক: গত ১৫ দিন মৃত্যুর সঙ্গে লড়ছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। দিন দিন তার অবস্থার অবনতি হচ্ছে। ব্রেইন স্ট্রোকের পর হৃদরোগেও আক্রান্ত হন জনপ্রিয় এই তারকা। বুধবার (১৬ নভেম্বর) সকালে পরপর কয়েকবার হার্ট অ্যাটাক করেন অভিনেত্রী। এখন তাকে রাখা হয়েছে ‘সিপিআর’ সাপোর্টে।

আরো পড়ুন

সংসার ভাঙার গুঞ্জনে যা বললেন মিথিলা

বুবলীর সংবাদ সম্মেলন কবে?

অক্ষয়ের দাম্পত্য কলহের কারণ প্রিয়াঙ্কা!

তবে এত দিন পর সিপিআরে সাড়া দিয়েছেন ঐন্দ্রিলা। ১ নভেম্বর ব্রেইন স্ট্রোক করে কলকাতার হাওড়ার একটি হাসপাতালে ভর্তি হন তিনি।

তখন চিকিৎসকেরা জানান, স্ট্রোকের ফলে ঐন্দ্রিলার মাথায় রক্ত জমাট বেঁধেছে। এই জটিল সমস্যায় তার অপারেশনও করা যাবে না। এগুলো ওষুধের মাধ্যমেই গলিয়ে ফেলতে হবে। আগের ওষুধ বদলে নতুন ওষুধ দেওয়ার পর ঐন্দ্রিলার সুস্থ হওয়ার একটা আশা দেখা গিয়েছিল। কিন্তু সপ্তাহ না ঘুরতেই বেড়ে গেল উদ্বেগ।

অভিনেত্রীর কাছের মানুষ, সতীর্থ, ভক্তরা এখন চিন্তিত। সবাই তার সুস্থতার জন্য প্রার্থনা করছেন। ঐন্দ্রিলার বয়স যেহেতু কম, তাই তিনি রোগের সঙ্গে লড়তে পারবেন বলে আশা করছেন চিকিৎসকরা। দুবার ক্যানসারের চিকিৎসার পর সুস্থ হয়ে কাজে ফিরেছিলেন ঐন্দ্রিলা শর্মা।

সুস্থ হওয়ার পর ছোট পর্দার জনপ্রিয় শো ‘দিদি নাম্বার ওয়ান’-এর মঞ্চে হাজির হয়েছিলেন। তার ক্যানসার জয়ের গল্প অনুপ্রাণিত করেছিল ভক্তদের। ভক্তরা আশা করছেন, এবারও ফিরে আসবেন ঐন্দ্রিলা এবং আবারও তাদের শোনাবেন অনুপ্রেরণার গল্প।

বিএনএনিউজ২৪/ এমএইচ