35 C
আবহাওয়া
৯:২২ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » আফগানিস্তানের নিকট ৬২রানে বাংলাদেশের হার

আফগানিস্তানের নিকট ৬২রানে বাংলাদেশের হার

আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের

স্পোর্টস ডেস্ক : অস্ট্রেলিয়ায় চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপের(Icc Mens t20 worldcup 2022) অষ্টম আসরে সরাসরি দ্বিতীয় রাউন্ডে খেলবে বাংলাদেশ দল। তার আগে প্রস্তুতি ম্যাচে(ICC Men’s T20 World Cup 2022 – Warm Up Matches) সোমবার (১৭ অক্টোবর) আফগানিস্তান প্রথমে ব্যাট করে টাইগারদের ১৬১ রানের টার্গেট দেয়। জয়ের লক্ষে খেলতে নেমে বাংলাদেশ দল ২০ ওভার শেষে ৯উইকেটে মাত্র ৯৮রান সংগ্রহ করতে সক্ষম হয়। খেলার ফলাফল আফগানিস্তান ৬২রানে জয়ী হয়।

এর আগে মোহাম্মদ নবির দল ২০ওভারে ৭ উইকেটে ১৬০ রান সংগ্রহ করে। বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান ও হাসান মাহমুদ দুটি করে উইকেট লাভ করেন।

বাংলাদেশ সময় দুপুর ২টায় অস্ট্রেলিয়ার ব্রিসবেনের অ্যালান বোর্ডার ফিল্ডে মোহাম্মদ নবির দলের মুখোমুখি হয় বাংলাদেশ ক্রিকেট দল।

আফগানিস্তানের অধিনায়ক টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন।

বাংলাদেশের পক্ষে মেহেদি হাসান মিরাজ ১৬ রান,নাজমুল হোসাইন শান্ত ১২ রান, নুরুল হাসান ১৩, মোস্তাফিজুর রহমান ১০ রান এবং সাকিব আল হাসান, সৌম্য সরকার ও হাসান মাহমুদ(অপরাজিত) একটি করে রান নেন।

ICC Men’s T20 World Cup 2022 – Warm Up Matches আফগানিস্তানের ফজল হক ফরুকি ৩ উইকেট,মুজিবুর রহমান ও মোহাম্মদ নবী একটি করে উইকেট পান।

বিএনএ.জিএন

Loading


শিরোনাম বিএনএ