40 C
আবহাওয়া
৫:০২ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » জওয়ান সিনেমায় পারিশ্রমিক নেননি দীপিকা

জওয়ান সিনেমায় পারিশ্রমিক নেননি দীপিকা

জওয়ান

বিনোদন ডেস্ক: ২০০৭ সালে ‘ওম শান্তি ওম’ সিনেমায় শাহরুখ খানের বিপরীতে অভিনয় করে বলিউডে অভিষেক হয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের। এরপর একে একে ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘হ্যাপি নিউ ইয়ার’, ‘পাঠান’ এবং সর্বশেষ ‘জাওয়ান’ সিনেমায় অভিনয় করেছেন। জাওয়ানে দীপিকাকে ক্যামিও চরিত্রে দেখা গেলেও সিনেমায় তার চরিত্রটা বেশ গুরুত্বপূর্ণ ছিল। সে ক্ষেত্রে এটা তাদের জুটির পঞ্চম ছবি হিসেবে ধরা যেতেই পারে। আর এই পাঁচ সিনেমায় দীপিকা-শাহরুখের রসায়ন মুগ্ধ করেছে সবাইকে।

শাহরুখ এবং দীপিকার বন্ধুত্বটা যে বেশ শক্তপোক্ত, সেটা বলার অপেক্ষা রাখে না। যেকোনো পরিস্থিতিতে একে অন্যের পাশে থেকেছেন। সম্প্রতি তাদের এ বন্ধুত্ব ও সম্পর্ক নিয়ে মুখ খুললেন দীপিকা। একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন তারা একে অন্যের জন্য সৌভাগ্যবান। এমনকি দীপিকা দিয়েছেন আরেক তথ্য, ‘জাওয়ান’ সিনেমায় ক্যামিও দিয়ে কোনো পারিশ্রমিক নেননি তিনি।

দীপিকা বলেন, ‘আমরা একে অন্যের জন্য লাকি চার্ম। আমাদের একে অন্যের প্রতি ভীষণ রকম অধিকারবোধ আছে। শাহরুখ যে ক’জনের সামনে অত্যন্ত দুর্বল, আমি তাদের একজন। আমরা একে অন্যকে যেমন অত্যন্ত বিশ্বাস করি, তেমনি শ্রদ্ধাও করি।’

জাওয়ান সিনেমার পারিশ্রমিকের প্রশ্নে দীপিকা জানিয়েছেন, তিনি এক রুপিও পারিশ্রমিক নেননি। শাহরুখ খানকে জাওয়ান সিনেমায় দ্বৈত চরিত্রে দেখা গেছে।

একদিকে তিনি ভারতীয় সেনা অফিসার বিক্রম রাঠোরের চরিত্রে অভিনয় করেছেন, আরেকদিকে তারই ছেলে আজাদের চরিত্রেও দেখা গেছে তাকে। দীপিকাকে বিক্রমের স্ত্রী ও আজাদের মায়ের চরিত্রে ‘জাওয়ান’ সিনেমায় দেখা গেছে। তাদের রসায়ন আবারও এ ছবিতে নজর কেড়েছে সবার।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ