33 C
আবহাওয়া
১০:৪৩ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » নোয়াখালীতে বিদ্যুৎ স্পৃষ্টে প্রাণ গেল চারজনের

নোয়াখালীতে বিদ্যুৎ স্পৃষ্টে প্রাণ গেল চারজনের

নোয়াখালীতে বিদ্যুৎ স্পৃষ্টে প্রাণ গেল চারজনের

বিএনএ নোয়াখালী: নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে চারজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার বজরা ইউনিয়নের শিলমুদ গ্রামে এ দুর্ঘটনা ঘটে বলে  জানিয়েছে পুলিশ।

মৃতরা হলেন- উপজেলার বজরা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের শীলমুদ গ্রামের শহীদ মওলানা বাড়ির আবুল বাশারের ছেলে আব্দুর রহিম, উজির আলীল ছেলে ইউসুফ, নূর হোসেনের ছেলে মো. সুমন ও মো.শহীদ উল্লাহর ছেলে  মো. জুয়েল।

সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার শহিদুল আলম। তিনি বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

স্থানীয়রা জানিয়েছেন, বিদ্যুতের স্টিলের খুঁটি বিদ্যুতায়িত হওয়া একজনের চিৎকার শুনে তাকে বাঁচাতে গিয়ে আরও তিনজনের মৃত্যু হয়েছে।

বজরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিরন অর রশীদ বলেন, শুক্রবার সন্ধ্যার দিকে বাড়ির পাশে ক্ষেতে কাজ করছিলেন আব্দুর রহিম। সে সময় ক্ষেতের মাঝখানে থাকা পল্লী বিদ্যুতের স্টিলের একটি খুঁটির সঙ্গে লেগে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে চিৎকার করেন তিনি। তাকে বাঁচানোর জন্য  একই বাড়ির সুমন, ইউছুফ ও জুয়েল এগিয়ে যান। পরে তারাও বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা যান। স্থানীয় লোকজন বিষয়টি বিদ্যুৎ অফিসে জানালে সংযোগ বন্ধ করে দেয় তারা। এরপর তাদের মরদেহ উদ্ধার করা হয় বলে জানান তিনি।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ