30 C
আবহাওয়া
৭:৫৯ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » পটিয়ায় সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্রসহ নিহত ৩

পটিয়ায় সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্রসহ নিহত ৩

পটিয়ায় সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্রসহ নিহত ৩

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে ও সিএনজি চালকসহ তিনজন নিহত হয়েছেন। শনিবার (১৭ আগস্ট) পৌনে চারটার দিকে উপজেলার শান্তিরহাট হোয়াইট প্লাস কমিউনিটি সেন্টার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, লিটু কুমার ধর (৩০), তার বাবা শ্রীকান্ত ধর (৬৫)। তারা উপজেলার ধলঘাট ইউনিয়নের পশ্চিম গৈড়লা এলাকার ধর পাড়া গ্রামের বাসিন্দা। এ ঘটনাঢ চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নিহত হয় সিএনজি চালক আলী আজগর (৩০)। সে একই উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের লড়িহড়া এলাকার মৃত আবদুল কাদেরের ছেলে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, চট্টগ্রামমুখী একটি সিএনজিচালিত অটোরিক্সা উপজেলার শান্তিরহাট হোয়াইট প্লাস কমিউনিটি সেন্টার এলাকায় পৌছলে হঠাৎ উল্টে যায়। চলন্ত সিএনজি অটোরিকশাটি আরেকটি সিএনজিকে ওভারটেক করতে গিয়ে হঠাৎ সড়কে উল্টে একটি চলন্ত লরির নিচে চাপা পড়ে। এসময় ঘটনাস্থলে মিঠু ধর নিহত হন। উপস্থিত লোকজন আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

পটিয়া ক্রসিং হাইওয়ে থানার ওসি তৌফিকুল ইসলাম জানিয়েছেন, যাত্রীবাহী একটি সিএনজি হঠাৎ উল্টে গিয়ে লরি সঙ্গে ধাক্কা লাগে। এসময় ঘটনাস্থলে একজন নিহত হন এবং পরে আরও দুই জন নিহত হয়। সিএনজি ও লরি গাড়ি হেফাজতে রয়েছে।

বিএনএনিউজ/ নাবিদ/ বিএম/ এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ
শনিরআখড়ায় বাসের ধাক্কায় নিহত ১ বাংলাদেশ ও ভারত টেস্ট খেলার ধারাবিবরণী প্রচার করবে বাংলাদেশ বেতার ১ নভেম্বর হতে অবৈধ পলিথিন ব্যাগের বিরুদ্ধে অভিযান কর্মসংস্থান সৃষ্টিতে বাংলাদেশে শিল্প স্থাপনে জাপানের প্রতি আহ্বান ক্রীড়া উপদেষ্টার জাপানে শতবর্ষী নাগরিকের সংখ্যা ৯৫ হাজার ছাত্র আন্দোলনে হতাহতদের পরিবারকে ভাতা দেওয়ার সিদ্ধান্ত শাহদীন মালিকের পরিবর্তে সংবিধান সংস্কার কমিশনের প্রধান আলী রীয়াজ ঝিনাইদহে দুই শিবিরকর্মী হত্যার দায়ে ৮পুলিশসহ ২৩জনের বিরুদ্ধে মামলা জুলাই গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিক হলেও রেহাই নেই : নাহিদ ইসলাম চট্টগ্রাম বন্দর মোহাম্মদীয়া দাখিল মাদরাসায় শিক্ষক নিয়োগে অনিয়মের অভিযোগ