32 C
আবহাওয়া
১০:৩৪ অপরাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ৭ ঘণ্টা পর স্বাভাবিক হলো ঢাকা-রাজশাহী ট্রেন চলাচল

৭ ঘণ্টা পর স্বাভাবিক হলো ঢাকা-রাজশাহী ট্রেন চলাচল

৭ ঘণ্টা পর স্বাভাবিক হলো ঢাকা-রাজশাহী ট্রেন চলাচল

বিএনএ,গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের সালনা এলাকায় পদ্মা এক্সপ্রেস ট্রেনের বগি লাইনচ্যুত হওয়ার ৭ ঘণ্টা পর ঢাকা- রাজশাহী রেললাইনে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

শুক্রবার (১৬ আগস্ট) রাত পৌণে ৯ টার দিকে ট্রেনটি একটি বগি লাইনচ্যুত হয়। এতে ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। পরে শনিবার (১৭ আগস্ট) ভোর ৪টা থেকে ওই রেললাইনে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশন মাস্টার হানিফ মিয়া জানান, রাজশাহী থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে পদ্মা এক্সপ্রেস ট্রেন। ট্রেনটি ঢাকা-রাজশাহী রেললাইনের গাজীপুরের সালনা এলাকায় পৌঁছালে পেছনের একটি বগি লাইনচ্যুত হয়। এরপর ঢাকা-রাজশাহী রেললাইনে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। পরে ট্রেনের পেছনের লাইনচ্যুত বগিটি রেখেই ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়। খবর পেয়ে উদ্ধারকারী টিম রাতেই ঘটনাস্থলে পৌঁছে লাইনচ্যুত বগিটি উদ্ধার করে মৌচাক স্টেশনে সরিয়ে নেয়।

বগি লাইনচ্যুত হলেও এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি। এ সময়ের মধ্যে জয়দেবপুর রেলওয়ে জংশন স্টেশনে চিত্রা এক্সপ্রেস ও দ্রুতযান এক্সপ্রেস দুইটি ট্রেন আটকে থাকে।

এদিকে উত্তরবঙ্গ রুটে ট্রেন চলাচল বন্ধ থাকায় চরম ভোগান্তিতে পড়েন যাত্রীরা। জয়দেবপুর ও টাঙ্গাইলে দীর্ঘসময় আরও কয়েকটি ট্রেন আটকে থাকে। এতে অনেক যাত্রী ট্রেন থেকে নেমে বাসযোগে চলে যেতে দেখা গেছে।

বিএনএ,নিউজ/রেহানা/এইচ.এম/হাসনা

Loading


শিরোনাম বিএনএ