31 C
আবহাওয়া
১২:১২ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » নোয়াখালীতে মাদরাসার ছাদ থেকে পড়ে প্রাণ গেল শিক্ষার্থীর

নোয়াখালীতে মাদরাসার ছাদ থেকে পড়ে প্রাণ গেল শিক্ষার্থীর

নোয়াখালীতে মাদরাসার ছাদ থেকে পড়ে প্রাণ গেল শিক্ষার্থীর

বিএনএ, নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জে মাদরাসার ছাদে খেলা করার সময় পড়ে গিয়ে আরিফুল ইসলাম (১৩) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৭ আগস্ট) সকালের দিকে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এর আগে, বুধবার (১৬ আগস্ট) সন্ধ্যার দিকে উপজেলার কাদিরপুর ইউনিয়নের ঘাটলা জামিয়া আবু বকর সিদ্দিক মাদরাসায় এ ঘটনা ঘটে। পরে তাকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।

নিহত আরিফুল ইসলাম নোয়াখালী সদর উপজেলার নিয়াজপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের হাসানপুর গ্রামের গনুর বাপের বাড়ির সিদ্দিক উল্লার ছেলে এবং একই মাদরাসার তৃতীয় জামাতের শিক্ষার্থী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সন্ধ্যার দিকে মাদরাসা ভবনের ছাদে খেলা করছিল আরিফুল ইসলাম। এ সময় পা-পিছলে ভবন থেকে নিচে পড়ে যান। এতে তার মাথায় গুরুতর আঘাত লাগে। পরে শিক্ষক ও শিক্ষার্থীরা তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

স্থানীয় ইউপি সদস্য মো. গোলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মারা যাওয়া শিক্ষার্থী ওই মাদরাসার আবাসিক ছাত্র ছিল। পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।

এ বিষয়ে জানতে একাধিকবার বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনির মুঠোফোনে কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

বিএনএনিউজ/ গিয়াস উদ্দিন রনি, বিএম/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ