29 C
আবহাওয়া
৮:৫৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » জেদ্দা বিমানবন্দরে পৌঁছেও জয়নালের দেশে ফেরা হলনা

জেদ্দা বিমানবন্দরে পৌঁছেও জয়নালের দেশে ফেরা হলনা

জয়নাল আবেদীন (৪৫)

সাতকানিয়া(চট্টগ্রাম) : মদিনা থেকে জেদ্দা বিমানবন্দরে এসে বিমানের অপেক্ষায় থেকে জয়নালের আর দেশে ফেরা হলনা। জয়নাল আবেদীন (৪৫) সৌদিআরবের পবিত্র নগরী মদিনা থেকে দেশের উদ্দেশ্যে জেদ্দা বিমানবন্দরে পৌঁছেন। ইমিগ্রেশনও শেষ করেছেন। অপেক্ষা বিমানে উঠার জন্য। তবে প্রতিবারের মতো এবার জীবন্ত নয়, নিথর দেহ আসবে তার। মঙ্গলবার (১৬ আগস্ট) সৌদি আরবের স্থানীয় সময় রাত সাড়ে ৮টা (বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায়) জেদ্দা এয়ারপোর্টে ইমিগ্রেশন শেষ করার পর হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন।

চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার মাদার্শা ৩ নং ওয়ার্ডের নেতা ফকির বাড়ির হাজী মরহুম আশরাফ আলী সিকদারের ছেলে মোহাম্মদ জয়নাল আবেদীন। পরিবারে সচ্ছলতা আনতে গত ২২ বছর আগে সৌদি আরব পাড়ি দেন জয়নাল। পারিবারিক জীবনে সে বিবাহিত। তার ২ ছেলে ও স্ত্রী রয়েছেন। ওইদিন রাত ১টার সময় পরিবারের সদস্যরা তার মৃত্যুর বিযয়টি জানতে পারেন।

নিহতের বড় ভাই মাদার্শা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হামিদুর রহমান সিকদার বলেন, আমার ছোট ভাই জয়নাল সৌদি আরবের মদিনায় বোরকার দোকান করতেন। গত ৩ বছর আগে সে দেশে আসছিল। মঙ্গলবার রাতে বাড়িতে আসার জন্য সৌদি আরবের জেদ্দা বিমানবন্দরে ইমিগ্রেশন শেষ করে বিমানের অপেক্ষায় ছিল। সৌদি আরবের স্থানীয় সময় রাত সাড়ে ৮ টায় জয়নাল হৃদরোগে আক্রান্ত হলে বাদশা ফরহাদ হাসপাতালে নেওয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

মাদার্শা ইউনিয়নের চেয়ারম্যান আ.ন.ম সেলিম উদ্দীন চৌধুরী জানান, আমার এলাকার বাসিন্দা সৌদি প্রবাসী মোঃ জয়নাল আবেদীন দেশে আসার জন্য জেদ্দা বিমানবন্দরে ইমিগ্রেশন শেষ করার পর হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। জয়নালের মৃত্যুতে সাতকানিয়ার মার্দাশায় গ্রামের বাড়ীতে শোকের মাতম চলছে।

বিএনএনিউজ২৪, এসএমএনকে, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ