23 C
আবহাওয়া
১২:০৩ পূর্বাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » ঢামেকে দালালবিরোধী অভিযানে আটক ৯

ঢামেকে দালালবিরোধী অভিযানে আটক ৯

ঢামেকে দালালবিরোধী অভিযানে আটক ৯

বিএনএ, ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বহির্বিভাগে হয়রানি ও প্রতারণা বন্ধে অভিযান চালিয়ে নারী ও পুরুষসহ নয়জন দালালকে আটক করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। পরে তাদের শাহবাগ থানায় হস্তান্তর করা হয়। সোমবার (১৭ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে হাসপাতালের বহির্বিভাগে এ অভিযান চালানো হয়।

আটকরা হলেন- মো. রিয়াজ (২২), নাঈম (২৫), সোহেল (৩৫), রাইস উদ্দিন (৪০), জয় রবী দাস (২৫), সালাউদ্দিন (৩৭), রুবিনা (৩৫), শিউলি (৩৮) ও রিতা (৩৫)।

বহির্বিভাগের ওয়ার্ড মাস্টার কাজী আবু সাঈদের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি তখন নতুন ভবনে ছিলাম। তবে আমি বিষয়টি শুনেছি।

আপনার রুমের সামনে দিয়ে এসব দালাল ঘোরাফেরা করে। আপনি এর আগে কোনো ব্যবস্থা নিয়েছেন কিনা? সে বিষয়ে তিনি বলেন, আমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। চিকিৎসা নিতে আসা রোগীদের হয়রানি ও প্রতারণা বন্ধে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

এ ব্যাপারে ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাজমুল হক বলেন, হাসপাতালের বহির্বিভাগে অনিয়ম ও হয়রানি বন্ধে আজ আমরা অভিযান পরিচালনা করি। এসময় নারী ও পুরুষসহ নয়জনকে আটক করে শাহবাগ থানায় হস্তান্তর করা হয়। দেশের বিভিন্ন জায়গা থেকে হাসপাতালে চিকিৎসাসেবা নিতে আসা রোগীদের বিভিন্নভাবে হয়রানির অভিযোগ পাওয়ায় অভিযান চালানো হয়। আটকরা আমাদের ঢাকা মেডিকেলের কেউ নন। ভবিষ্যতেও আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ