26 C
আবহাওয়া
৯:৩০ পূর্বাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » বুড়িগঙ্গায় ওয়াটার বাস ডুবি : ৩ জনের মরদেহ উদ্ধার

বুড়িগঙ্গায় ওয়াটার বাস ডুবি : ৩ জনের মরদেহ উদ্ধার


বিএনএ, ঢাকা : রাজধানীর বুড়িগঙ্গা নদীতে রোববার রাতে ওয়াটার বাস ডুবে যাওয়ার ঘটনায় ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আরও তিন জনকে অসুস্থ অবস্থায় মিটর্ফোড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওই ওয়াটার বাসে ৫০ জনের মতো যাত্রী ছিলেন। এখনো ১০ থেকে ১৫ জন যাত্রী নিখোঁজ রয়েছে।

নৌ পুলিশ জানায়, যাত্রীদের মধ্যে অর্ধেক সংখ্যক সাঁতরে তীরে উঠতে পেরেছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত জীবিত উদ্ধার করা হয়েছে কয়েকজনকে। তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ১০ থেকে ১৫ জন নিখোঁজ রয়েছেন।

নৌ পুলিশের সদরঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসান মারুফ ঘটনাস্থল থেকে জানান, বাল্কহেডের ধাক্কায় ওয়াটার বাসটি ডুবে গেছে। বাল্কহেডটি পুলিশের হেফাজতে আছে।

 

তিনি বলেন, এতে ৫০ জনের মতো যাত্রী ছিলেন। ২৫ জনের মতো সাঁতরে তীরে উঠতে পেরেছেন। কয়েকজনকে উদ্ধার করা হয়েছে। তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

এদিকে নৌ পুলিশের সদরঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম বলেন, রাত সাড়ে ৮টার দিকে কেরানীগঞ্জের তেলঘাট যাওয়ার পথে বুড়িগঙ্গায় একটি বাল্কহেডের সঙ্গে ধাক্কা লেগে সরকারি একটি ওয়াটার বাস ডুবে গেছে। এই ঘটনায় নৌ পুলিশ উদ্ধারকাজ চালাচ্ছে।তিনি বলেন, এখন পর্যন্ত ১০ থেকে ১৫ জন নিখোঁজ রয়েছে বলে আমরা ধারণা করছি। রাত হওয়ার কারণে ওয়াটার বাসে যাত্রীর সংখ্যা বেশি ছিল।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম।

 

 

Loading


শিরোনাম বিএনএ