27 C
আবহাওয়া
৬:৪৪ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » আগামী তিন বিপিএল সূচি চূড়ান্ত

আগামী তিন বিপিএল সূচি চূড়ান্ত


বিএনএ, স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এর আগামী তিন আসরের দিনক্ষণ চূড়ান্ত করে ফেলেছে বিসিবি। রোববার (১৭ জুলাই) বিসিবির সভা শেষে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে সেটিই নিশ্চিত করে জানিয়ে দিয়েছেন আগামী তিন মৌসুমের বিপিএলের সূচি।

সব ঠিক থাকলে ২০২৩ সালের ৫ জানুয়ারি থেকে শুরু হবে বিপিএলের নবম আসর, শেষ হবে ১৬ ফেব্রুয়ারি। পরের বছর ৬ জানুয়ারি শুরু হয়ে বিপিএলের দশম আসর চলবে ১৭ ফেব্রুয়ারি পর্যন্ত। ২০২৫ সালের বিপিএল হবে ১ জানুয়ারি থেকে ১১ ফেব্রুয়ারি পর্যন্ত।

বিসিবি সভাপতি জানালেন, ৭ দলের আসর ধরে নিয়ে প্রতি আসরের তারিখ ঠিক করা হয়েছে। সপ্তাহখানেকের মধ্যেই ফ্র্যাঞ্চাইজি বাছাইয়ের প্রক্রিয়া শুরু হবে।

বিপিএলের এখনও পর্যন্ত ৮টি আসর হলেও টুর্নামেন্টের নির্দিষ্ট কোনো সময় ছিল না। শেষ মুহূর্তে সূচি চূড়ান্ত হয় বলে প্রতিবারই দল গোছাতে হিমশিম খেতে হয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলো। অনিশ্চয়তার কারণে বড় তারকাদের পাওয়া যায়নি অনেক সময় কিংবা পাওয়া গেলেও লম্বা সময়ের চুক্তি করা যায়নি। সামনের তিন আসরে এই বাধা অন্তত থাকছে না।

বিসিবির ঠিক করা তারিখ থেকে পরিষ্কার, আগামী তিন বছরে জানুয়ারির প্রথম ভাগ থেকে ফেব্রুয়ারির মাঝামাঝি পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেট হবে না দেশে। এমনিতে এই সময়টায় দেশে আন্তর্জাতিক ক্রিকেটে গুরুত্বপূর্ণ সময় মনে করা হতো।

বিএনএনিউজ/এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ