37 C
আবহাওয়া
৯:১১ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » নারায়নগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে পোশাক শ্রমিক খুন

নারায়নগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে পোশাক শ্রমিক খুন

ময়মনসিংহে ছেলের হাতে বাবা খুন

বিএনএ, নারায়নগঞ্জ : নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জে আওয়ামী লীগ দুইগ্রুপের মারামারিতে সজল মিয়া (১৭) নামের এক পোশাক শ্রমিক ধারালো অস্ত্রের আঘাতে নিহত হয়েছে। শুক্রবার (১৭জুন) সকাল ৮টার দিকে রুপগঞ্জ চনপাড়া ৮নম্বর ওয়ার্ডে ঘটনাটি ঘটে।

আহত অবস্থায় বিকালে সজলকে ঢাকা মেডিকেলে ভর্তি করানো হয়। চিকিৎসাধীন  অবস্থায় রাত পৌনে ৯টার দিকে মারা যায়।

নিহতের মামা আনোয়ার হোসেন জানান, তাদের বাড়ি রুপগঞ্জ চনপাড়া ৬ নম্বর ওয়ার্ডে। সজলের বাবার নাম বুলু মিয়া। সে দিনমজুরের কাজ করেন। সজল সারুলিয়ায় অরপেট নামে একটা সোয়েটার কারখানায় কাজ করতো। গতকাল বৃহস্পতিবার এলাকায় ৬ নম্বর ওয়ার্ড ও ৮ নম্বর ওয়ার্ড এলাকায় আধিপত্য নিয়ে আওয়ামী লীগ দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটে। তার জেরে শুক্রবার সকালেও মারামারির ঘটনা ঘটে। সজল বাসা থেকে সারুলিয়া কারখানায় কাজে যাচ্ছিল। চনপাড়া ৮ নম্বর ওয়ার্ড এলাকায় আসলে ৬নম্বর ওয়ার্ডের লোকজন সজলকে ইট দিয়ে শরীরে আঘাত করে। এবং বাম পাজরে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। পরে আহত অবস্থায় স্থানীয় হাসপাতালে চিকিৎসা দিয়ে বাসায় নিয়ে যায়।

আনোয়ার আরও জানান, বিকেলে বাসায় অসুস্থ হয়ে পড়ে সজল। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া এ বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি রূপগঞ্জ থানা পুলিশকে অবগত করা হয়েছে।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ