38 C
আবহাওয়া
৫:১৭ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » নারায়ণগঞ্জে বাসের ধাক্কায় দাদি-নাতনি নিহত

নারায়ণগঞ্জে বাসের ধাক্কায় দাদি-নাতনি নিহত

বাসের চাপা

বিএনএ, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের কাঁচপুরে বাসের ধাক্কায় শামসুন্নাহার (৫৯) ও আরফি আক্তার (৮) নামে দাদি — নাতনি নিহত হয়েছেন। শুক্রবার (১৭ জুন) বেলা পৌনে ১১টার দিকে কাঁচপুরে এ দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত দু’জনকে উদ্ধার করে স্হানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। তাদের অবস্হার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক দুপুর ১টার দিকে শামসুন্নাহারকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টার দিকে মারা যায় আরফি। নিহত শামসুন্নাহারের বাড়ি নারায়ণগঞ্জের বন্দর উপজেলায়। ছয় ছেলে ও এক মেয়ের জননী ছিলেন তিনি।

অন্যদিকে আরফির বাবার নাম নাসির হোসেন। দুই ভাই এক-বোনের মধ্যে ছোট ছিল আরফি। স্থানীয় একটি স্কুলের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল।দুর্ঘটনার সময় শামসুন্নাহার ও আরফির সঙ্গে ছিলেন শামসুন্নাহারের ননদ জহুরা খাতুন।

জহুরা জানান, তারা নারায়ণগঞ্জের বন্দর উপজেলার দড়ি সোনাকান্দা এলাকায় থাকেন। সকালে তার ভাই নুর মোহাম্মাদ, ভাবি শামসুন্নাহার ও তাদের নাতনি আরফিকে নিয়ে নরসিংদী যাচ্ছিলেন। সেখানে শামসুন্নাহারের মেয়ের ঘরের আরেক নাতনি অসুস্থ থাকায় তাকে দেখতে যাচ্ছিলেন। আমি কবিরাজি চিকিৎসা করি। এ জন্য আমাকে সঙ্গে নিয়েছিলেন শামসুন্নাহার। চার জন বাসে করে বন্দর থেকে কাঁচপুর নামি। এরপর রাস্তা পার হতে যাই। আমার ভাই নুর মোহাম্মদ একাই রাস্তা পার হয়ে যান। ওই সময় নাতনির হাত ধরে পার হচ্ছিলেন শামসুন্নাহার। আমি ছিলাম পেছনে। তখন দ্রুত গতিতে যাত্রীবাহি একটি বাস ভাবি ও আরফিকে চাপা দেয়। পরে তাদের হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক দুইজনকে মৃত বলে ঘোষণা করেন।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, রাস্তা পার হওয়ার সময় একটি বাসের চাপায় এ দুর্ঘটনা ঘটে। চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেলে দাদি-নাতনি মারা গেছেন। ঘটনার পর ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। তাকে আটকের চেষ্টা চলছে। মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ