28 C
আবহাওয়া
১১:৩০ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ফুলগাজীতে মাদ্রাসার নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন বিএনএ সম্পাদক

ফুলগাজীতে মাদ্রাসার নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন বিএনএ সম্পাদক


বিএনএ, ফেনী : ফেনীর ফুলগাজী উপজেলার জিএমহাট ইউনিয়নের দক্ষিণ শ্রীচন্দ্রপুর জামেয়া ইসলামিয়া মাদ্রাসার নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (১৭ মার্চ) বিকেলে মাদরাসা মিলনায়তনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি সাংবাদিক এবিএম নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ মানিক এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও বাংলাদেশ নিউজ এজেন্সির (বিএনএ) সম্পাদক, বিশিষ্ট শিল্পপতি মিজানুর রহমান মজুমদার।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় নেতা ও ছাগলনাইয়া ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা হোসাইন আহমদ ভূঁইয়া, জিএমহাট ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি পরিমল চন্দ্র রায়, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আলমগীর খন্দকার, মহামায়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারী, স্থানীয় ওসমানিয়া জামে মসজিদের খতিব মাওলানা আব্দুস সাত্তার, স্থানীয় ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মানিক চন্দ্র মজুমদার, আলী আহাম্মদ স্মৃতি পাঠাগারের সাধারণ সম্পাদক মশিউর রহমান শিমুল, বিশিষ্ট সমাজসেবক কলিম উল্লাহ বাহার, এমরান হোসেন, মাওলানা আব্দুল মমিন ও হাজী শরীয়ত উল্লাহ প্রমুখ।

এর আগে শিল্পপতি মিজানুর রহমান মজুমদার মহামায়া ঘাটে অবস্থিত আলী আহাম্মদ স্মৃতি পাঠাগার, শ্রীচন্দ্রপুর কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেন। এ সময় আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, সাংবাদিক জনপ্রতিনিধি ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে বৈশ্বিক করোনা প্রতিরোধে চিকিৎসা সামগ্রী, শারীরিক ও আর্থিকভাবে সহযোগিতা প্রদান করায় বিশিষ্ট শিল্পপতি মিজানুর রহমান মজুমদারকে দক্ষিণ শ্রীচন্দ্রপুর জামেয়া ইসলামিয়া ওসমানিয়া মাদ্রাসা, শ্রীচন্দ্রপুর কমিউনিটি ক্লিনিক ও আলী আহাম্মদ এর পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন/এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ