34 C
আবহাওয়া
৮:৫৫ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » হাটহাজারীতে স্বাধীনতা কাপ আন্ত:ক্লাব ফুটবল টুর্ণামেন্ট শুরু

হাটহাজারীতে স্বাধীনতা কাপ আন্ত:ক্লাব ফুটবল টুর্ণামেন্ট শুরু

হাটহাজারীতে স্বাধীনতা কাপ আন্ত:ক্লাব ফুটবল টুর্ণামেন্ট

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে হাটহাজারী উপজেলা খেলোয়াড় সমিতির উদ্যোগে এশিয়ান স্পেশালাইজড হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের পৃষ্ঠপোষকতায় মহান স্বাধীনতা কাপ আন্তঃ ক্লাব টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ মার্চ) হাটহাজারী মাঠে হাটহাজারী খেলোয়াড় সমিতির সভাপতি সোহেল রানার সভাপতিত্বে সাধারণ সম্পাদক মো.রুবেলের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলার উদ্বোধন করেন এশিয়ান স্পেশালাইজড হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের ফাউন্ডার অ্যান্ড সিইও লায়ন মো. সালাউদ্দিন আলী।

এতে প্রধান অতিথি ছিলেন হাটহাজারী উপজেলা নির্বাহি অফিসার মোহাম্মদ শাহিদুল আলম।

বিশেষ অতিথি ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মনিরুল ইসলাম চৌধুরী, নিলু কুমার দাস, আসলাম মোর্শেদ, মোহাম্মদ জাফর, সেলিম চৌধুরী মানিক, সাবেক সাধারন সম্পাদক ইসমাইল জসিম, ছিপাতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আহসান লাভু, জাগৃতি সভাপতি ও সম্পাদক লোকমান চৌধুরী ও মোহাম্মদ ওসমান, ঝিনুক ক্লাবের সভাপতি ও সম্পাদক ইয়াকুব পারভেজ, শাহজাহান, উজ্জীবনের সভাপতি ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ফরিদ ও হেলাল, কামাল পাড়া যুব সংঘের সভাপতি ও সাধারণ সম্পাদক নাসির ও জুয়েল ইছাপুর খেলোয়াড় সমিতির সাধারণ সম্পাদক মো. দিদার, ছিপাতলী ফুটবল একাদশের মোঃ রোকন উদ্দিন, মির্জাপুর খেলোয়াড় কল্যাণ সমিতির মো. শাহেদসহ হাটহাজারী খেলোয়াড় সমিতির কার্যকরী পরিষদের সদস্যবৃন্দ।

প্রধান অতিথি বক্তব্যে জাতির জনক বঙ্গবন্ধুর জন্মদিবসে এই টুর্ণামেন্টের উদ্বোধন করায় আয়োজকদের ধন্যবাদ জানান। পাশাপাশি মাঠ খেলাধুলা সহ ক্রীড়া সংক্রান্ত সকল প্রয়োজনে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

বিএনএ/এসজিএন

Loading


শিরোনাম বিএনএ