40 C
আবহাওয়া
৪:৫২ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » জুনের মধ্যে সব টাকা পরিশোধের আশ্বাস আলেশা মার্টের

জুনের মধ্যে সব টাকা পরিশোধের আশ্বাস আলেশা মার্টের


বিএনএ ডেস্ক, ঢাকা: জুনের ৩০ তারিখের মধ্যে ই-কমার্স প্রতিষ্ঠান আলেশা মার্ট তার সকল গ্রাহকের পাওনা টাকা পরিশোধ করতে পারবে। এমন আশা প্রকাশ করেছেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মঞ্জুরুল আলম শিকদার।

বৃহস্পতিবার (১৭ ফ্রেব্রুয়ারি) সচিবালয়ে বাণিজ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে গণমাধ্যমকে এ তথ্য জানান তিনি। এদিন গেটওয়েতে আটকে থাকা আলেশা মার্টের ১০ গ্রাহকের ২৮ লাখ ৩৬ হাজার টাকা পরিশোধ করা হয়।

মঞ্জুরুল আলম বলেন, জুনের মধ্যে সমস্ত দেনা পরিশোধ হয়ে যাবে। তবে রমজান ও করোনার জন্য দুই-চার-পাঁচ দিন এদিক-ওদিক হতে পারে। জানান, আলেশা মার্টের কাছে ৭ থেকে ৮ হাজার গ্রাহকের টাকা পাওনা। গ্রাহকের এসব টাকা ফেরত দিতে তাদের ২৩০ কোটি টাকা যোগাড় করতে হবে।

আলেশা মার্টের চেয়ারম্যান বলেন, শুধু গ্রেফতার করা কখনোই সমাধান হতে পারে না।  ব্যবসায়ীরা যদি ভুল করে থাকে, সেও মানুষ; তাকে ব্যবসায়িক ওয়েতে সুযোগ দেওয়া উচিত। আইনের আওতায় তখনই যেতে পারে, যখন সে অপরাধ করে।

মঞ্জুরুল আলম বলেন, টাকা দেশের মধ্যে থাকলে, ব্যবসায়ীকে গ্রেফতার করা ভালো যুক্তি হতে পারে না। আইনগত  সহায়তা করে তাদের সুষ্ঠু ব্যবসা করার সুযোগ দেওয়া উচিত বলেও মনে করেন আলেশা মার্টের চেয়ারম্যান।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ