29 C
আবহাওয়া
৩:২৬ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে সড়কে প্রাণ গেল দুইজনের

মিরসরাইয়ে সড়কে প্রাণ গেল দুইজনের

দুর্ঘটনা

বিএনএ, মিরসরাই (চট্টগ্রাম): ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে এক মর্মা‌ন্তিক সড়ক দুর্ঘটনায় দুই লেগুনা যাত্রীর মৃত‌্যু হ‌য়ে‌ছে। এছাড়‌া গুরুতর আহত হ‌য়ে‌ছে আরও ৪ জন।বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) সকাল ১০টায় নিজামপুর ক‌লেজ এলাকায় এই দুর্ঘটনা ঘ‌টে।

দুর্ঘটনায় চট্টগ্রাম মুখী একটি যাত্রীবাহী লেগুনাকে পেছন দিক থেকে দ্রুতগামী কাভার্ডভ্যান ধাক্কা দেয়। দুর্ঘটনায় আহত‌দের দ্রুত হাসপাতা‌লে নেওয়া হ‌লে ৬ জ‌নের ম‌ধ্যে ২জনের মৃত‌্যু নি‌শ্চিত ক‌রে হাসপাতাল কর্ততৃপক্ষ।

নিহতরা হলেন, মিরসরাই উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের ইছামতি গ্রামের মরহুম নরুল ইসলামের ছেলে মোহাম্মদ শাহজাহান (৬০), একই ইউনিয়নের গাছবাড়ীয়া গ্রামের সফিউল আলমের ছেলে শামসুদ্দীন দিদার (৫০)। আহদের মধ‌্য একজন ওয়াহেদপুর ইউনিয়নের আনোয়ার হোসেন ও উপজেলার মিঠানালা ইউনিয়নের পশ্চিম মিঠানালা গ্রামের আব্দুল মান্নান। অন‌্যদের নাম জানা যায় নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্র থেকে ২শ মিটার দক্ষিণে চট্টগ্রাম মুখী লেনে একটি যাত্রীবাহী লেগুনা পরিবহণকে পেছন দিক থেকে আসা একটি কাভার্ডভ্যান ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে এক পথচারীসহ ৬জন আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে বেলা ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় দিদার ও শাহাজাহান মারা যান। আহত ৪জন চমেকে চিকিৎসাধীন আছেন।

দুর্ঘটনার বিষয়ে জানতে কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) বিপ্লব শাহাকে ফোন দিলে তিনি জানান, ঘটনাস্থলে পুলিশ পৌঁছানোর আগেই স্থানীয়রা এবং স্বজনেরা আহতদের হাসপাতালে নিয়ে যায়। মৃত্যুর ঘটনাটি আমার কাছে জানা নেই।

বিএনএ/ আশরাফউদ্দিন, ওজি

Loading


শিরোনাম বিএনএ