40 C
আবহাওয়া
৫:৩২ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » “সিএমপি সার্ভিস সেন্টার” উদ্বোধন

“সিএমপি সার্ভিস সেন্টার” উদ্বোধন

“সিএমপি সার্ভিস সেন্টার" উদ্বোধন

বিএনএ,চট্টগ্রাম :  চট্টগ্রামের বাদামতলী মোড়ে “সিএমপি সার্ভিস সেন্টার” এর শুভ উদ্বোধন করা হয়েছে।  বৃহস্পতিবার ( ১৭ ফেব্রুয়ারি) নগরীর আগ্রাবাদ এ সার্ভিস সেন্টার উদ্বোধন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর। প্রতি রোববার থেকে বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত সার্ভিস সেন্টারে সেবা প্রদান করা হবে বলে তিনি জানান।

এসময় সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর বলেন, পুলিশের সেবাকে মানুষের কাছে সহজে পৌঁছে দেওয়ার লক্ষ্যে গ্রহণ করা হয়েছে এ উদ্যোগ। মোবাইল এবং গুরুত্বপূর্ণ ডকুমেন্টস হারানো সংক্রান্ত সিএমপি’র সব থানার সাধারণ ডায়েরি (জিডি) এখানে লিপিবদ্ধ করা যাবে। জিডির আবেদনটি অনলাইনে সংশ্লিষ্ট থানায় প্রেরণ করা হবে এবং থানায় জিডি রেকর্ড হওয়ার পর পুনরায় থানা থেকে অনলাইনে প্রেরণ করা হবে সার্ভিস সেন্টারে এবং সেই জিডির কপি আবেদনকারীকে দেওয়া হবে সার্ভিস সেন্টার থেকে।

সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ বলেন,  সার্ভিস সেন্টারে ট্রাফিক পুলিশের সাথে সম্পর্কিত মামলার জরিমানা গ্রহণ করা হবে। ট্রাফিক পুলিশের মামলার কারণে জব্দকৃত কাগজপত্রাদি প্রদান করা হবে যানবাহনের মালিককে। এসব সেবা পাওয়ার জন্য সেবা প্রার্থীকে অবশ্যই জাতীয় পরিচয়পত্র এবং তার নিজের নামে নিবন্ধিত মোবাইল নম্বর সাথে আনতে হবে।

এসময় সেখানে সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার(ক্রাইম এন্ড অপারেশন) মো. শামসুল আলমসহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Loading


শিরোনাম বিএনএ