33 C
আবহাওয়া
৯:২৩ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » ৩৩ লাখ টাকার স্বর্ণবারসহ আটক ২

৩৩ লাখ টাকার স্বর্ণবারসহ আটক ২

৩৩ লাখ টাকার স্বর্ণবারসহ আটক ২

বিএনএ, ঢাকা : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ব্লেন্ডারে লুকানো আধা কেজি স্বর্ণবারসহ ২ জনকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ (এপিবিএন)। আটকরা আলমগীর হোসেন (৩৭) এবং আমির হোসেন (৩৬)। বুধবার(১৭ ফেব্রুয়ারী) দুপুরে বিমানবন্দরের বহিরাঙ্গনের পার্কিং এলাকা থেকে তাদের আটক করা হয়।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন বলেন, দুপুর আড়াইটায় বিজি-০৮৭ বিমানে মালয়েশিয়া থেকে ওই দুই যাত্রী ঢাকায় পৌঁছান। বিমানবন্দরের বহিরাঙ্গনের পার্কিং এলাকায় পৌঁছার পর সন্দেহ হলে তাদের আটক করা হয়। এরপর তাদের মালামালগুলো তল্লাশি করে ৩টি ব্লেন্ডার মেশিনের ভেতরে বিশেষ কৌশলে রাখা অবস্থায় ১০০ গ্রাম ওজনের ৫টি স্বর্ণবার উদ্ধার করা হয়। এছাড়া আরও প্রায় ৫ ভরি স্বর্ণালংকার পাওয়া যায়। এসব স্বর্ণের মোট বাজার মূল্য আনুমানিক ৩৩ লাখ টাকা বলে জানা গেছে। এছাড়া তল্লাশিকালে আটক যাত্রীদের কাছ থেকে ১২টি মোবাইল ফোনসেটও উদ্ধার করা হয়েছে।
জিজ্ঞাসাবাদে আটকরা জানিয়েছেন, দানেশ নামের একজন মালয়েশিয়া প্রবাসী তাদের এই ব্লেন্ডার মেশিনটি দিয়েছেন। তা দানেশের স্ত্রীর কাছে পৌঁছানোর কথা ছিলো। আটকদের বাড়ি শরিয়তপুরের জাজিরা এলাকায়। দানেশের বাড়িও একই এলাকায় বলে জানিয়েছেন আটকরা।

অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন জানান, আটকদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনের চোরাচালানবিরোধী ধারায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

বিএনএ/ এসকে, ওজি

Loading


শিরোনাম বিএনএ