27 C
আবহাওয়া
৮:২৪ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » ভূজপুরে গাঁজাসহ আটক ৩

ভূজপুরে গাঁজাসহ আটক ৩

ভূজপুরে গাঁজাসহ আটক ৩

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের ভূজপুর এলাকা থেকে ১২২ কেজি গাঁজাসহ ৩ মাদককারবারীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব-৭)। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত ১টি মাইক্রোবাস ও ১টি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার। এরআগে সোমবার (১৬ জানুয়ারি) সন্ধ্যার দিকে ভূজপুর থানার করেরহাট-রামগড় রোডের পাকা রাস্তা থেকে মাদককারবারীকে আটক করা হয়।

আটকৃতরা হলেন- মো. ইউসুফ মিয়া (৫০), মো বেলাল হোসেন (৩৫), বিফক দাশ (৩৭) । ইউসুফ মিয়ার বিরুদ্ধে কুমিল্লার বিভিন্ন থানায় ৩টি এবং বেলাল হোসেনের বিরুদ্ধে ভূজপুর থানায় ১টি মাদক আইনে মামলা রয়েছে।

র‌্যাব জানায়, রামগড় রোডের পাকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করা হয়। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি মাইক্রোবাস ও একটি প্রাইভেটকারের গতিবিধি সন্দেহজনক মনে হয়। পরে গাড়ি দুটিকে থামানোর সংকেত করলে না থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। সেই দুটি গাড়িতে তল্লাশি চালিয়ে ৫ টি প্লাস্টিকের বস্তার ভেতরে মোট ১২২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ১৮ লাখ টাকা। আটকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা করা হয়েছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ