30 C
আবহাওয়া
৫:০৫ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ঢামেকে হাজতির মৃত্যু

ঢামেকে হাজতির মৃত্যু

ঢামেকে হাজতির মৃত্যু

বিএনএ, ঢাকা: ঢাকা কেন্দ্রীয় কারাগারে খলিলুর রহমান (৬৮) নামে এক হাজতি ঢামেক হাসপাতালে মারা গেছেন। তিনি বিজিবি বিদ্রোহ মামলার আসামি ছিলেন। শনিবার(১৬ ডিসেম্বর) বিকেল চারটার দিকে গুরুতর অসুস্থ অবস্থায় কারাগার থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। পরে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে খলিলুর রহমানকে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা কারারক্ষী আব্দুল আলীম জানান, শনিবার সকালের দিকে হাজতি খলিলুর রহমান হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। কারা কর্তৃপক্ষের নির্দেশে আমিসহ কয়েকজন কারারক্ষী তাকে কারাগার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে ঢাকা মেডিকেলে নিয়ে আসি।

জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে জানায়, তিনি মারা গেছেন।

তিনি আরও জানান, মৃত হাজতি খলিলুর রহমানের বাবার নাম মৃত আব্দুর রশিদ মাতব্বর। তার হাজতি নং ৪৫০৪৬/২৩। ‌‌বিডিআর বিদ্রোহ মামলায় তিনি কারাগারে বন্দি ছিলেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে হাজতি সাবেক বিজিবি সদস্য খলিলুর রহমানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে তার মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হবে। ময়নাতদন্তের পর কারা আনুষ্ঠানিকতা শেষে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বিএনএনিউজ/ আজিজুল হাকিম/ বিএম

Loading


শিরোনাম বিএনএ