29 C
আবহাওয়া
৩:১১ পূর্বাহ্ণ - মে ১৮, ২০২৪
Bnanews24.com
Home » বরিশালে যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বরিশালে যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বরিশালে যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বিএনএ বরিশাল: বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার মাসকাটা নদী থেকে অজ্ঞাতনামা এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে নৌ-পুলিশ। শুক্রবার(১৫ ডিসেম্বর) সন্ধ্যায় নদীতে ভাসমান মরদেহটি উদ্ধার করা হয় বলে জানিয়েছেন কালিগঞ্জ নৌ-পুলিশ ফাঁড়ির ইনচাজ। পুলিশ জানায় আনুমানিক ৩০ থেকে ৩৫ বছর বয়সী যুবকের পরনে শুধু মাত্র একটি কালো রঙের হুডি ছিল।

জানা যায়, শুক্রবার বিকালে মাসকাটা নদীর আলিমাবাদ লঞ্চঘাট সংলগ্ন চর মহিষা এলাকায় মরদেহটি  ভেসে রয়েছে বলে খবর দেন স্থানীয়রা। পরে মরদেহটি উদ্ধার করে শনিবার সকালে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পুলিশের ধারণা ৫ থেকে ৬ দিন পূর্বে যুবকের মৃত্যু হয়েছে। মরদেহটি গলে যাওয়ায় শরীরে আঘাত বা ক্ষত চিহ্নিত করা সম্ভব হয়নি। মৃত্যুর কারণ ময়নাতদন্ত প্রতিবেদন পেলে নিশ্চিত হওয়া যাবে। পরিচয় শনাক্তে ডিএনএ পরীক্ষাও করা হবে।

কালিগঞ্জ নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. শরীফুল বলেন, এ ঘটনায় মেহেন্দিগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদনে হত্যার বিষয় এলে হত্যা মামলা করা হবে। নিহতের পরিচয় শনাক্তে বিভিন্ন থানায় বার্তা দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

বিএনএ/ সাইয়েদ কাজল,ওজি

Loading


শিরোনাম বিএনএ