26 C
আবহাওয়া
৬:৫৪ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » সীতাকুণ্ডে শহীদ মিনারে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা

সীতাকুণ্ডে শহীদ মিনারে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা

সীতাকুণ্ডে শহীদ মিনারে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা

বিএনএ, সীতাকুণ্ড: দেশকে পরাধীনতার শৃংখল থেকে মুক্ত করতে জীবন আত্মোৎসর্গকারী বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে চট্টগ্রামের সীতাকুণ্ডে বিজয় দিবসের প্রথম প্রহরে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেছে সর্বস্তরের মানুষ। শুক্রবার (১৬ ডিসেম্বর) সকালে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে জাতির শ্রেষ্ঠ সন্তানদের পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে উপজেলা প্রশাসন কার্যালয়ে সম্মুখ চত্বরে ৩১ বার তোপধ্বনি দেওয়া হয়। এরপর উপজেলা নির্বাহি কর্মকর্তা শাহাদাত হোসেনসহ প্রশাসনের কর্মকর্তারা শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন। তার পরপরেই উপজেলা আওয়ামীলী, যুবলীগ,সীতাকুণ্ড প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের উদ্যোগে শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল্লা আল বাকের ভূঁইয়ার সভাপতিত্বে শহীদ বেদিতে পুষ্পস্তবক অর্পণকালে উপস্থিত ছিলেন সাংসদ দিদারুল আলম,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এস এম আল মামুন। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম, বীর মুক্তিযোদ্ধা মনিরুল ইসলাম বাবুল, যুগ্ন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আ ম ম দিলশাদ,আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার আজিজুল হক,শেখ রেজাউল করিম বাহার,কিশোর কান্তি ভৌমিক,তাজুল ইসলাম নিজামি,শওকত আলী জাহাঙ্গীর,মোহাম্মদ সাঈদ মিয়া ও বিজয় চক্রবর্তীসহ প্রমুখ।

পুষ্পস্তবক অর্পণ শেষে সকাল ৮ টায় উপজেলা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এ সময় পুলিশ,আনসার-ভিডিপি, বিএনসিসি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীদের অংশগ্রহণে গার্লস গাইড ও কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।
ছবি পাঠানো হয়েছে।

বিএনএ/ সবুজ শর্মা শাকিল,ওজি

Loading


শিরোনাম বিএনএ