28 C
আবহাওয়া
১:১১ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » নোবিপ্রবি সাইক্লিস্ট ক্লাবের আনুষ্ঠানিক যাত্রা শুরু

নোবিপ্রবি সাইক্লিস্ট ক্লাবের আনুষ্ঠানিক যাত্রা শুরু

নোবিপ্রবি সাইক্লিস্ট ক্লাবের আনুষ্ঠানিক যাত্রা শুরু

বিএনএ, নোবিপ্রবি : স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) সাইক্লিস্টদের সংগঠন নোবিপ্রবি সাইক্লিস্ট ক্লাব।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ‘বিজয় রাইড’ ও কেক কাটা অনুষ্ঠানের মাধ্যমে এই ক্লাবটির যাত্রা শুরু হয়। এ সময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি সভাপতি ও প্রক্টর অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, ক্লাবটির উপদেষ্টা সহযোগী অধ্যাপক ড. আব্দুস সালাম ও সহকারী অধ্যাপক মোহাইমিনুল ইসলামসহ প্রায় ৩০ জন সাইক্লিস্ট উপস্থিত ছিলেন।
নোবিপ্রবি সাইক্লিস্ট ক্লাব

ক্লাবটির প্রধান সমন্বয়ক ফখরুল ইসলাম সুজন বলেন, পরিবহণের অন্যতম পরিবেশবান্ধব মাধ্যম হচ্ছে সাইকেল। একই সাথে সাশ্রয়ী একটা বাহন। সাইকেল চালানো কেবল অবসর বিনোদনই নয়, কর্মক্ষেত্রে, স্কুল বা বিশ্ববিদ্যালয়ে যাতায়াতের একটি ব্যবহারিক মাধ্যমও। শারীরিক ও মানসিক সুস্থতার জন্য সাইক্লিংয়ের বিকল্প নেই।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি সভাপতি ও প্রক্টর অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর বলেন, স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বিজয় রাইড আয়োজনে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। বঙ্গবন্ধু ও বিজয়ের বার্তা নিয়ে সামনের দিকে এগিয়ে যাক নোবিপ্রবি সাইক্লিস্ট ক্লাব।

বিএনএ/শাফি, ওজি

Loading


শিরোনাম বিএনএ