24 C
আবহাওয়া
১১:৪৩ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ত্রিশালে ট্রাক চাপায় বাইক স্বামী-স্ত্রীর মৃত্যু

ত্রিশালে ট্রাক চাপায় বাইক স্বামী-স্ত্রীর মৃত্যু


বিএনএ, ময়মনসিংহ:  ময়মনসিংহের ত্রিশালে বালুবোঝাই ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী স্বামী স্ত্রীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকাল ১০ টার দিকে উপজেলার বালিপাড়া-ত্রিশাল সড়কের কুতুবপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কুষ্টিয়ার জেলার দৌলতপুর উপজেলার মৃত মানিক মন্ডলের ছেলে এমদাদুল হা (৩৫) ও তার স্ত্রী নারগিস আক্তার। তারা ভালুকায় গার্মেন্টসে চাকরী করতেন।

ত্রিশাল থানার ওসি (তদন্ত) আবু বকর সিদ্দিক দুর্ঘটনায় স্বামী স্ত্রীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এমদাদুল হক তার স্ত্রীকে নিয়ে মোটরসাইকেল যোগে জেলার নান্দাইলে শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে বালিপাড়া-ত্রিশাল সড়কের কুতুবপুর নামক স্থানে যেতেই বিপরিত দিক থেকে আসা একটি বালু বোঝাই ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নারগিস আক্তার মারা যায়।স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় এমদাদুল হককে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১২ টার দিকে এমদাদুল হক মারা যায়।

তিনি আরও বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নাগরিস আক্তারের মরদেহ ও মোটরসাইকেল উদ্ধার পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এমদাদুল হকের মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে বলেও জানান তিনি।

বিএনএ/হামিমুর, এমএফ

Loading


শিরোনাম বিএনএ