34 C
আবহাওয়া
১:১০ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » এবার দেড় কোটি রুপির গাড়ি নিলেন কিয়ারা

এবার দেড় কোটি রুপির গাড়ি নিলেন কিয়ারা

কিয়ারা

বিএনএ বিনোদন ডেস্ক: এবার অডি এ৮ এল মডেলের গাড়ি কিনেছেন বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি। বুধবার প্রায় এক কোটি ৫৬ লাখ রুপিতে কালো রঙের এ গাড়িটি কিনেছেন তিনি। ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

নিজের সংগ্রহে বিএমডব্লিউ এক্স৫, মার্জিডিজ বেঞ্জ ই-ক্লাস, বিএমডব্লিউ ৫৩০ডি’র পর অডি’র নতুন মডেলের গাড়িটিও যুক্ত করলেন তরুণ এ অভিনেত্রী।

অডি ইন্ডিয়ার অফিসিয়াল টুইটারে সদ্য কেনা গাড়ির সঙ্গে কিয়ারার একটি ছবি পোস্ট করে লেখা হয়, ‘প্রগতি ও সৃজনশীলতা একসঙ্গে এগিয়ে যাবে। অডি’র অভিজ্ঞতা নেওয়ার জন্য কিয়ারা আদভানিকে স্বাগত জানাচ্ছি।’

২০২১ সালের আগস্টে অ্যামাজন প্রাইমের ‘শেরশাহ’ চলচ্চিত্রে অভিনয় করে প্রশংশিত হয়েছেন কিয়ারা।

করণ জোহরের ধর্মা প্রোডাকশনের প্রযোজনায় ও রাজ মেহতার পরিচালনায় ‘যুগ যুগ জিও’ ছবিতে অভিনয় করছেন কিয়ারা; তার বিপরীতে আছেন বরুণ ধাওয়ান। করোনাভাইরাসের মধ্যে সিনেমাটির দৃশ্যধারণ স্থগিত ছিল; শিগগিরই শুরু হবে।

এটি ছাড়াও কার্তিক আরিয়ানের বিপরীতে ‘ভুল ভুলাইয়া ২’ ও বরুণের বিপরীতে ‘মিস্টার লেলে’ নামে আরেকটি সিনেমা তার হাতে রয়েছে।

২০১৪ সালের ‘ফুগলি’ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় শুরু করার পর ২০১৬ সালে ‘এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ও ২০১৯ সালে ‘কবির সিং’ চলচ্চিত্রে অভিনয় করে আলোচিত হন কিয়ারা আদভানি।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ