23 C
আবহাওয়া
৭:০৪ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » কলকাতাকে হারিয়ে চ্যাম্পিয়ন চেন্নাই

কলকাতাকে হারিয়ে চ্যাম্পিয়ন চেন্নাই

কলকাতাকে হারিয়ে চ্যাম্পিয়ন চেন্নাই

বিএনএ,স্পোর্টসডেস্ক : আইপিএলের ফাইনালে কলকাতা নাইট রাইডার্সকে ২৭ রানে হারিয়ে চতুর্থ  বারেরমত শিরোপার স্বাদ পেল চেন্নাই সুপার কিংস।শুক্রবার(১৫ অক্টোবর) দুবাই আন্তর্জাতিক স্টেড়িয়ামে খেলাটি অনুষ্ঠিত হয়েছে।

টস হেরে ফাফ ডু প্লেসির ৮৮, রুতুরাজের ৩২,উথাপ্পার ৩১ ও মঈন আলির দ্রুত ৩৭ রানের ইনিংসে ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৯২ রানের টার্গেট ছুড়ে দেয় কলকাতাকে।জবাবে ৯ উইকেট হারিয়ে  ১৬৫ রান করতে সমর্থ ইয়ন মরগানের দল।
চেন্নাই সুপার কিংস

১৯৩ রানের লক্ষ্যে খেলতে নেমে দারুণ সূচনা করেন শুভমান গিল ও ভেঙ্কাটেশ আয়ার । পাওয়ার প্লেতে তুলে নেয় ৫৫ রান । দশমওভার করতে আসা জাদেজার প্রথম বলে ছক্কা হাঁকানোর পরের বলে সিঙ্গেল নিয়ে ফিফটি তুলে নেয় ৩১ বলে। ফিফটি করার পরেই শারদুলের বলে ফিরেন এই ওপেনার। ভাঙ্গে ৯১ রানের জুটি।এরপর ব্যাট করতে নামা নিতেশ রানাকে্ও শূন্য রানে ফেরায় এই ডানহাতি মিডিয়াম পেসার।দলীয় রান তখন ১১ ওভারে ২ উইকেটে ৯৩ রান।

এরপর হ্যাজেলউড,জাদেজার জোড়া ও শারদুলের বোলিং তোপে ২২ রান যোগ করতে ৬ উইকেট হারায় কলকাতা। আগের ম্যাচে শূন্য রানে আউট হওয়া সাকিব এই ম্যাচেও শূন্য রানে আউট হয়।বল হাতেও ৩ ওভারে ৩৩ রান দিয়ে উইকেটের দেখা পাননি এই স্পিন অলরাউন্ডার।

শেষে লকি ফার্গুসনের ১৮ ও শিভাম মাবির ২০ রানের সুবাদে দলীয় রান দেড়শ পার করে কেকেআর।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ