30 C
আবহাওয়া
৭:৪০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » স্কুল ছাত্রীর শ্লীলতাহানি, চটপটি ওয়ালার সাজা

স্কুল ছাত্রীর শ্লীলতাহানি, চটপটি ওয়ালার সাজা

স্কুল ছাত্রীর শ্লীলতাহানীর দায়ে চটপটি ওয়ালার সাজা

বিএনএ, মিরসরাই : মিরসরাইয়ে স্কুল ছাত্রীর শ্লীলতাহানির দায়ে এক চটপটিওয়ালাকে ১ মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। শুক্রবার (১৬ সেপ্টম্বর) সাজা পরবর্তী রিপন সাহাকে জেলহাজতে পাঠানো হয়েছে। ছাত্রীর শ্লীলতাহানির দায়ে বৃহস্পতিবার দুপুরে মিরসরাই সদরে তার ব্যবসায় প্রতিষ্ঠান থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

দণ্ডপ্রাপ্ত আসামীর নাম রিপন সাহা (৩৫)। সে মিরসরাই সদর পোষ্ট অফিসের সামনে  চটপটি দোকানদার। রিপণ সাহা মিরসরাই পৌরসভার ২নং ওয়ার্ডস্থ ৩ বন্ধুর বিল্ডিং এলাকার বাসিন্দা। তার বাড়ি নোয়াখালির লক্ষিপুরে বলে জানা গেছে। বিস্তারিত ঠিকানা থানা পুলিশ জানাতে পারেনি।

অভিযোগ থেকে জানা যায়, ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্রী প্রাইভেটে যাওয়ার পথে তাকে জাপটে ধরে রিপণ সাহা। এসময় ওই ছাত্রী চিৎকার করলে আশেপাশের মানুষ ছুটে আসে। তা দেখে রিপণ সাহা পালিয়ে যায়। পরে ওই ছাত্রীর অভিভাবক থানা পুলিশকে অবহিত করলে ওই সড়কে থাকা একাধিক নিরাপত্তা ক্যামরা পর্যালোচনা করে ছাত্রীর শ্লীলতা হানীর চিত্র ধরা পড়ে। অভিযোগের সত্যতা  প্রমাণিত হওয়ায় বৃহস্পতিবার দুপুরে রিপণ সাহাকে আটক করে মিরসরাই থানা পুলিশ।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে রিপণ সাহাকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড ও পাঁচ’শ টাকা জরিমানার আদেশ দেন। কারাদন্ড শেষে শুক্রবার তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান জানান, ছাত্রীর অভিযোগের ভিত্তিতে তদন্ত করে ঘটনার সত্যতা পাওয়া যাওয়ায় অভিযুক্ত রিপণ সাহাকে বিধি অনুযায়ী সাজা দেওয়া হয়েছে।

বিএনএনিউজ/আশরাফ উদ্দিন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ