29 C
আবহাওয়া
১২:৪৫ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৯, ২০২৪
Bnanews24.com
Home » যুব মহিলা লীগের শোক দিবস পালন

যুব মহিলা লীগের শোক দিবস পালন

যুব মহিলা লীগের শোক দিবস পালন

বিএনএ, চট্টগ্রাম: শোকাবহ আগস্ট উপলক্ষে বাংলাদেশ যুব মহিলা লীগ চট্টগ্রাম মহানগরের উদ্যোগে মঙ্গলবার (১৫ আগস্ট) হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জ্ঞাপন, ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা, শেখ রাসেলসহ পরিবারের সকলকে নিঃশংস হত্যাযজ্ঞে নিহতদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আলোচনা সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ এক ও অভিন্ন ব্যাপার। বাংলাদেশ মানেই বঙ্গবন্ধু, এটা অস্বীকার করার কোন অবকাশ নেই। ১৯৭৫ সালে ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে বাংলাদেশের অস্তিত্ব বিপন্ন করতে চেয়েছিল ঘাতক চক্র। এটা কখনোই সম্ভব নয়। কারণ এক বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে নিঃশেষ করা যায় না। বঙ্গবন্ধু দিয়েছে স্বাধীন বাংলাদেশ তার কন্যা দিয়েছেন সমৃদ্ধ এক স্মার্ট বাংলাদেশ।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র যুগ্ন আহবায়ক জাহানারা সাবের, সিনিয়র সদস্য জিন্নাত আরা, খানম তারা, সোনিয়া আজাদ, ইসরাত জাহান, কানিজ ফাতেমা, জিন্নাত সুলতানা ঝুমা, সাবেকুন নাহার কলি, নাহিদা ইয়াছমিন, মেঘলা সুলতানা ও বিভিন্ন ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদকসহ মহানগরের অন্যান্য নেতৃবৃন্দ।

বিএনএনিউজ/সাইদুল আজাদ,বিএম

Loading


শিরোনাম বিএনএ