30 C
আবহাওয়া
১:৩৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » রাউজানে শহীদ হত্যা মামলার আসামি ফজু গ্রেপ্তার

রাউজানে শহীদ হত্যা মামলার আসামি ফজু গ্রেপ্তার

রাউজানে শহীদ হত্যা মামলার আসামি ফজু গ্রেপ্তার

বিএনএ, রাউজান (চট্টগ্রাম) : চট্টগ্রামের রাউজানে শহিদুল আলম হত্যা মামলার আরও এক আসামী ফজলুল করিম প্রকাশ ফজু( ৪৯)কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭।এই আসামী গত সাত বছর ধরে পালাতক ছিল। শনিবার(১৬ জুলাই) রাউজান সদর জলিল নগর বাস ষ্টেশনস্থ মালিক সমিতি অফিসের সামনে থেকে তাকে আটক করা হয়।সেই উপজেলার রাউজান সদর ইউনিয়নের হরিষখান পাড়ার মৃত জহুর মিয়া”র পুত্র।

র‌্যাব-৭ সূত্রে জানা যায়,গত ২০১৫ সালের ২৫ ফেব্রুয়ারি রাউজান চারাবটতল এলাকায় দিনে দুপুরে সিনেমা স্টাইলে মাইক্রোবাস থেকে নেমে গুলি করে মাথার খুলি উড়িয়ে শহিদুলকে হত্যা করে।এ ঘটনায় পর রাউজান থানায় একটি হত্যা মামলা দায়ের করেছিল নিহতের মা।মামলা নং- ১৪/২৮।মামলায় ১নং আসামী করা হয় রাউজানের র্শীষ সন্ত্রাসী আজিজ উদ্দিনকে।

গত ১১ জানুয়ারি প্রধান আসামী আজিজ উদ্দিন ইমু র‌্যাবের হাতে গ্রেপ্তার হয়েছিল।একই মামলায় গত ২৬ জুন র‌্যাবের হাতে গ্রেপ্তার হন অপর আসামী মো.ইউসূফ (৫০)।এরপর ২জুলাই পুলিশের হাতে গ্রেপ্তার হন  রনি মল্লিক।

এ বিষয়ে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল হারুন জানান, শহীদুল আলম হত্যা মামলার আসামী ফজলুল করিম প্রকাশ ফজুকে র‌্যাব-৭ আটকের পর থানায় সোপর্দ করেছে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ