29 C
আবহাওয়া
৫:৩৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » খুলনায় একদিনে আরও ১৩ মৃত্যু

খুলনায় একদিনে আরও ১৩ মৃত্যু

খুলনায় করোনাভাইরাসে আরো ১১ জনের মৃত্যু

বিএনএ, খুলনা : খুলনায় গত একদিনে আক্রান্ত ও উপসর্গে ১৩ জনের মৃত্যু হয়েছে।মৃতদের মধ্যে ডেডিকেটেড করোনা হাসপাতালের ৭ জন, শহীদ শেখ আবু নাসের হাসপাতালের করোনা ইউনিটে ১ জন, জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে ২ জন এবং গাজী মেডিকেল হাসপাতালের করোনা ইউনিটে ৩ জনের মৃত্যু হয়েছে।

শুক্রবার পৃথক পৃথকভাবে বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতাল কর্তৃপক্ষ।

খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতাল সূত্রে জানা গেছে, হাসপাতালে গত একদিনে করোনায় আক্রান্ত হয়ে ৪ জন ও উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু হয়েছে।

খুলনার শহীদ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের করোনা ইউনিট সূত্র জানায়, হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি রয়েছেন ৪৫ জন। তার মধ্যে আইসিইউতে রয়েছে ১০ জন। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন পাঁচজন আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন চারজন।

খুলনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. কাজী আবু রাশেদ জানান, গত একদিনে হাসপাতালে খুলনার রূপসার জলিল মীর (৬৫) ও যশোরের অভয়নগরের নিত্যানন্দ সরকারের (৭৮) মৃত্যু হয়। এছাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৬০ জন। তার মধ্যে ২৬ জন পুরুষ ও ৩৪ জন মহিলা। গত একদিনে ভর্তি হয়েছেন আটজন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৪ জন।

গাজী মেডিকেল কলেজ হাসপাতাল সূত্র জানায়, গত একদিনে হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনজনের মৃত্যু হয়েছে। বেসরকারি এ হাসপাতালের চিকিৎসাধীন রয়েছেন আরো ১০৮ জন। গত একদিনে ভর্তি হয়েছেন ১৮ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২১ জন।
বিএনএনিউজ/জেবি

Loading


শিরোনাম বিএনএ