34.5 C
আবহাওয়া
১:১১ অপরাহ্ণ - জুন ২৫, ২০২৪
Bnanews24.com
Home » বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহত চার, আহত ১০

বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহত চার, আহত ১০


বিএনএ, বরিশাল: বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জেলায় চারজন নিহত হয়েছে। এর মধ্যে কাশিপুর ঢাকা-বরিশাল মহাসড়কে বাস ট্রাক সংঘর্ষে দুইজন ও ঝালকাঠির নলছিটি উপজেলার বরিশাল-ঝালকঠি মহাসড়কে বাস-অটোরিকশার সংঘর্ষে দুইজন নিহত হন। এতে কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।

রোববার (১৬ জুন) সংশ্লিষ্ট থানা পুলিশ কর্মকর্তারা এই তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, ভোররাতে ঝালকাঠি থেকে বৃদ্ধ এক যাত্রীকে নিয়ে বরিশালে আসছিলেন থ্রি-হুইলার চালক আল আমিন। বরিশাল-ঝালকাঠি হাইওয়ের শ্রীরামপুর এলাকায় পৌঁছালে ঢাকা থেকে পিরোজপুরগামী সাকুরা পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে থ্রি-হুইলার চালক আল আমিন ও যাত্রী আলতাফ মুন্সী (৭০) নিহত হন।

নলছিটি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ আলী বলেন, শ্রীরামপুর বাজারে সাকুরা পরিবহনের বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে অটোরিকশাচালক আল-আমিন ও যাত্রী আলতাফ মুন্সী নিহত হয়েছেন। পরিবার থেকে অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা করা হবে।

এদিকে সকাল ৭টার দিকে বরিশাল মেট্রোপলিটনের এয়ারপোর্ট থানাধীন ঢাকা-বরিশাল মহাসড়কের কাশিপুর ব্র্যাক ট্রেনিং সেন্টারের সামনে বেপারী পরিবহনের সঙ্গে একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বেপারী পরিবহনের চালকের সহকারী মো. সোহাগ (১৯) ও কুমিল্লার বাসিন্দা অজ্ঞাত সুপারভাইজার নিহত হয়েছেন।

এই দুর্ঘটনায় আহতরা হলেন, পিরোজপুরের নেছারবাদ উপজেলার উরিবুনিয়া এলাকার মোহাম্মদ ইমন (২১), পটুয়াখালীর খাসেরহাট এলাকার মোহাম্মদ আরিফ (৩০), মহিপুরের মো. একরামুল (২৬), পটুয়াখালীর গলাচিপার মো. সোহাগ (২৫), বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দাওকাঠি এলাকার মোহাম্মদ জিয়াউর রহমান (৪০) ও পটুয়াখালীর মহিপুরের মোহাম্মদ জাহাঙ্গীর (৪৫), কামাল হাওলাদার (৪০) ও রানা (২৫)। এরা সকলে বেপারী পরিবহনের যাত্রী।

শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত চারজনের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে মরদেহগুলো পাঠানো হবে।

বিএনএ/এমএফ/হাসনা

Loading


শিরোনাম বিএনএ