26 C
আবহাওয়া
৭:৫০ পূর্বাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » আমির হোসেনের ঘর নির্মাণে এগিয়ে এলেন মিজানুর রহমান মজুমদার

আমির হোসেনের ঘর নির্মাণে এগিয়ে এলেন মিজানুর রহমান মজুমদার


বিএনএ, ফেনী:সম্বলহীন  আমির হোসেন থাকার ঘর নির্মাণে এগিয়ে এলেন ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, সুলতান আহম্মেদ ফাউন্ডেশনের চেয়ারম্যান, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক মিজানুর রহমান মজুমদার ।

শুক্রবার (১৬ জুন) দুপুরে ছাগলনাইয়া পৌরসভার পূর্ব ছাগলনাইয়া গ্রামের কার্পেন্টার মিস্ত্রী সম্বলহীন আমির হোসেনকে ঢেউ টিন ও নগদ অর্থ প্রদান করেন আ’লীগ নেতা মিজানুর রহমান মজুমদার।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পূর্ব ছাগলনাইয়া ৯ নং আওয়ামী লীগের সভাপতি মুন্সি মীর হোসেন,সিনিয়র সহ-সভাপতি, সহ-সভাপতি মাস্টার ইমাম হোসেন, সহ-সভাপতি মুন্সি আবুল কাসেম,সাধারণ সম্পাদক আমিনুল হক মজুমদার, সাংগঠনিক সম্পাদক আবদুল কাইয়ুম মিন্টু, ও মহামায়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারী প্রমূখ।

কার্পেন্টার মিস্ত্রী আমির হোসেন বিল্ডিংয়ের রংয়ের কাজ করে কোনোমতে পরিবার চালালেও থাকার ঘর ছিল না তার। একটি ছোট ভাঙাচোরা টিনশেড ঘরে পরিবারের সদস্যদের নিয়ে মানবেতর জীবনযাপন করে আসছিলেন তিনি। অবশেষে শরণাপন্ন হলেন সুলতান আহম্মেদ ফাউন্ডেশনের চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদারের।

সুবিধাভোগী আমির হোসেন বলেন, ঘর না থাকায় অনেক কষ্ট করে দিনযাপন করে আসছিলাম। আজ থেকে আমাদের এ কষ্টটা শেষ হলো। আমি শ্রমিকের কাজ করে আমার পক্ষে ঘর দেয়া সম্ভব ছিল না। আমি সুলতান আহম্মেদ ফাউন্ডেশনের চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদারের জন্য দোয়া করি।

বিএনএ/ এবিএম নিজাম উদ্দিন, ওজি 

Loading


শিরোনাম বিএনএ