31 C
আবহাওয়া
১:৩৯ অপরাহ্ণ - মে ১৩, ২০২৪
Bnanews24.com
Home » ফেনীতে ‘নুরু গ্যাং’ গ্রুপের প্রধানসহ ৩ সহযোগী আটক

ফেনীতে ‘নুরু গ্যাং’ গ্রুপের প্রধানসহ ৩ সহযোগী আটক

ফেনীতে ‘নুরু গ্যাং’ গ্রুপের প্রধানসহ ৩ সহযোগী আটক

বিএনএ, চট্টগ্রাম: ফেনীতে সন্ত্রাসী কার্যক্রমের প্রস্তুতিকালে ”নুরু গ্যাং” নামের কিশোর গ্যাং গ্রুপের প্রধান মাহিদুল ইসলাম সুজনসহ (১৪) তার ৩ সহযোগীকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার (১৫ জুন) ফেনী মডেল থানার রামপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

এসময় তাদের দেহ তল্লাশী করে ধারালো ২টি স্টীলের চাকু এবং ১টি ধারালো ছোরা উদ্ধার করা হয় বলে শুক্রবার (১৬ জুন) এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এসব তথ্য জানায়।

আটক কিশোর গ্যাং প্রধান মাহিদুল ইসলাম সুজন (১৪) ফেনী মডেল থানার রামপুর এলাকার মো. রহিম আলীর ছেলে। তার সহযোগী নুরুল ইসলাম নিশাত (১৬) একই এলাকার মো. নুরুন্নবীর ছেলে, মো. সাইদ (১৫) আবুল খায়ের ঢালীর ছেলে ও মো. রায়হান হোসেন (১৫) মৃত ইদ্রিস হোসেনের ছেলে।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, কিশোর গ্যাং সদস্যরা দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ফেনী মডেল থানার রামপুর এলাকায় ছিনতাইয়ের প্রস্তুতি গ্রহণ করছে। গোপন সংবাদে এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব বৃহস্পতিবার (১৫ জুন) ওই এলাকায় অভিযান চালিয়ে ‘নুরু গ্যাং নামের কিশোর গ্যাং গ্রুপের প্রধান মাহিদুল ইসলাম সুজন (১৪), তার সহযোগী নুরুল ইসলাম নিশাত (১৬), মো. সাইদ (১৫) ও মো. রায়হান হোসেনকে (১৫) আটক করা হয়। এসময় তাদের দেহ তল্লাশী করে ধারালো ২টি স্টীলের চাকু এবং ১টি ধারালো ছোরা উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, ‘নুরু গ্যাং’ নামের কিশোর গ্যাং গ্রুপটি সাধারণত ফেনী শহর এলাকায় স্থানীয়ভাবে রাস্তায় সংঘবদ্ধ হয়ে মারামারি, ছিনতাই, চাঁদাবাজী ও এলাকায় প্রভাব বিস্তার করাসহ বিভিন্ন অপকর্মে জড়িত রয়েছে। এই গ্যাংয়ের সদস্যরা ফেনী রেল স্টেশন, বাসস্টান্ডসহ বিভিন্ন গলি ও রোডে ছিনতাই, চাঁদাবাজী, নিজেদের মধ্যে মারামারি, অন্য সাধারণ কিশোরদের মারধর ও প্রাণনাশের হুমকী প্রদান, দেশীয় অস্ত্রশস্ত্র প্রদর্শন এবং মাদক সেবন করে বলে জানা যায়।

এছাড়াও জিজ্ঞাসাবাদে তারা চলাচলকারী বিভিন্ন শ্রেণি-পেশার মানুষদের দেশীয় অস্ত্রের মুখে ভীতি প্রদর্শনের মাধ্যমে মূল্যবান জিনিসপত্র, স্বর্ণালংকার, মোবাইল ফোন সেট ও নগদ টাকা ছিনিয়ে নেওয়ার উদ্দেশ্যে ওই স্থানে সমবেত হয়েছিল বলে বিজ্ঞপ্তিতে বলা হয়।

আটক আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা রয়েছে।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ