31 C
আবহাওয়া
২:২৫ পূর্বাহ্ণ - মে ১৬, ২০২৪
Bnanews24.com
Home » চবি ভর্তিচ্ছুদের জন্য ফ্রি বাস সার্ভিস উদ্বোধন

চবি ভর্তিচ্ছুদের জন্য ফ্রি বাস সার্ভিস উদ্বোধন

চবি ভর্তিচ্ছুদের জন্য ফ্রি বাস সার্ভিস উদ্বোধন

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সুবিধার্থে নগরের ষোলশহর চিটাগাং শপিং কমপ্লেক্স উত্তর গেইটে ফ্রি বাস সার্ভিস শুরু হয়েছে। প্রতি বছরের ধারাবাহিকতায় এবারও এ ফ্রি বাস সার্ভিসের আয়োজন করে বোয়ালখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়।

মঙ্গলবার (১৬ মে) থেকে শুরু হওয়া ভর্তি পরীক্ষায় এবার বোয়ালখালী উপজেলার প্রত্যন্ত অঞ্চল থেকে প্রায় চারশত শিক্ষার্থী বাস সার্ভিসের জন্য রেজিষ্ট্রেশন করেছে বলে জানা গেছে।

মঙ্গলবার প্রথম দিনের ভর্তি পরীক্ষার শুরুতে এ ফ্রি বাস সার্ভিসের শুভ উদ্বোধন করেন চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য নোমান আল মাহমুদ।

তিনি বলেন, এ ধরনের সেবামূলক কার্যক্রমে অংশ নিতে পেরে আমি আনন্দিত। ভবিষ্যতে এই সংগঠনের সকল কর্মকাণ্ডে আমি আপনাদের সাথে আছি। উপস্থিত ভর্তিচ্ছু শিক্ষার্থীসহ সবাইকে আন্তরিক অভিবাদন ও শুভেচ্ছা জানান তিনি।

চবি ভর্তিচ্ছুদের জন্য ফ্রি বাস সার্ভিস উদ্বোধন
বাস সার্ভিস উদ্বোধন অনুষ্ঠানে এমপি নোমান আল মাহমুদের সাথে এসোসিয়েশনের নেতৃবৃন্দ

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান বোরহান উদ্দিন এমরান, এসোসিয়েশনের উপদেষ্টা মো. মিজানুর রহমান খান, এসোসিয়েশনের সভাপতি ফজলুল কাদের ও সাধারণ সম্পাদক কফিল উদ্দিনসহ এসোসিয়েশনের সদস্যরা ।

উল্লেখ্য, প্রথম দিনের “এ” ইউনিটের ভর্তি পরীক্ষায় প্রায় ৫০ জনের বেশি শিক্ষার্থী অংশ নিয়েছে।

বিএনএনিউজ/বাবর মুনাফ

Loading


শিরোনাম বিএনএ