30 C
আবহাওয়া
৬:০২ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » নোবিপ্রবিতে ডিবেটিং সোসাইটির নেতৃত্বে রাইদাহ-রাফি

নোবিপ্রবিতে ডিবেটিং সোসাইটির নেতৃত্বে রাইদাহ-রাফি

নোবিপ্রবিতে ডিবেটিং সোসাইটির নেতৃত্বে রাইদাহ-রাফি

বিএনএ, নোবিপ্রবি: আগামী এক বছরের জন্য নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির (নোবিপ্রবিডিএস) নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। বুধবার (১৬ মার্চ) বিকালে বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির আয়োজিত বার্ষিক সাধারণ সভায় এই কমিটি ঘোষণা করা হয়।

নবগঠিত এই কমিটিতে সভাপতি হিসেবে অর্থনীতি বিভাগের ইফতিয়া জাহিন রাইদাহ এবং সাধারণ সম্পাদক হিসেবে সিএসটিই বিভাগের শিক্ষার্থী মো. রাফি উল ইসলাম দায়িত্ব পান।

নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির মডারেটর ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক আফসানা মৌসুমী ও সহকারী মডারেটর সিএসটিই বিভাগের প্রভাষক এ. কিউ. এম সালাউদ্দিন পাঠান এর অনুমোদনক্রমে আগামী এক বছরের জন্য এই কমিটি গঠিত হয়। নবগঠিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি (প্রশাসন) সাকিব সালিম সাহিত্য ও সহ- সভাপতি (বিতর্ক) সাবরিনা চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক (প্রশাসন) তাসনিম তাবাসসুম অরিন, যুগ্ম সাধারণ সম্পাদক (বিতর্ক) তুর্জয় চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম হৃদয় ,কোষাধ্যক্ষ মাহমুদুল হাসান লোমান , দপ্তর সম্পাদক- খাইরুন নাহার মুন্নী, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাবিত মিয়া, সদস্য সম্পাদক মো. মুবদী ইসলাম, বিতর্ক ও কর্মশালা সম্পাদক অয়ন ভৌমিক , অনুষ্ঠান ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক শাহরিয়ার জামান সৈকত, স্কুল কলেজ বিষয়ক সম্পাদক মো. ফাহাদ হোসেন হৃদয়।

এছাড়াও সিনিয়র সহযোগী সদস্য হিসেবে রয়েছেন নাফিস ফুয়াদ বিন জামান, সাবিকুন নাহার তাহা, ফাতিমা জান্নাত রিন্তি, পূজা ধর, আহমেদ আরাফাত রিজভী।

সভাতে নোবিপ্রবিডিএস’র সহকারী মডারেটর এ. কিউ. এম সালাউদ্দিন পাঠান বলেন,”নোবিপ্রবি ডিবেটিং সোসাইটি নোবিপ্রবির সর্বপ্রথম নিবন্ধনকৃত সংগঠন। পড়াশোনার পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের প্রতিটি শিক্ষার্থী যেন বিতর্ক চর্চা চালিয়ে যায় এই বিষয়ে বিশেষ জোর দেয়া থেকে শুরু করে জাতীয় পর্যায়ে নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির অবস্থান সুদৃঢ় করার লক্ষ্যে কাজ চালিয়ে যেতে হবে। ভবিষ্যৎ নেতৃত্বের হাত ধরে নোবিপ্রবি ডিবেটিং সোসাইটি আরো বেশি অর্জন করবে , প্রত্যাশা করি।”

এছাড়াও সহযোগী অধ্যাপক আফসানা মৌসুমি বলেন, “নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির সাবেক কমিটিগুলোর নেতৃবৃন্দের কঠোর পরিশ্রম ও ত্যাগের ফলে দাঁড়িয়ে আছে আজকের ডিবেটিং সোসাইটি।” বক্তব্যের শেষে সংগঠনটিকে সমৃদ্ধ করার লক্ষ্যে নতুন কমিটির প্রতিটি সদস্য ও বিতার্কিক কঠোর পরিশ্রম করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

বিএনএ/শাফি, এমএফ

Loading


শিরোনাম বিএনএ