31 C
আবহাওয়া
২:৪১ অপরাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » যৌন হয়রানি প্রতিরোধে কুবিতে ইউএন উইমেন বাংলাদেশের সভা

যৌন হয়রানি প্রতিরোধে কুবিতে ইউএন উইমেন বাংলাদেশের সভা

যৌন হয়রানি প্রতিরোধে কুবিতে ইউএন উইমেন বাংলাদেশের সভা

বিএনএ, কুবি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ইউএন উইমেন বাংলাদেশের সহযোগিতায় এবং আমরাই পারি এর আয়োজনে ‘মাল্টিস্টেকহোল্ডার এলায়েন্স ও যৌন হয়রানি প্রতিরোধ শীর্ষক’ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৬ মার্চ) বিশ্ববিদ্যালয়ের ভার্চুয়াল ক্লাস রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ইউএন উইমেন ও কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে গঠিত ‘টেকনিক্যাল কমিটি’ ও যৌন নিপীড়ন প্রতিরোধ কল্পে গঠিত ‘অভিযোগকমিটি’র কার্যাবলি ও ইউএন উইমেন কুবির ভবিষ্যত লক্ষ্য সম্পর্কে আলোচনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন লোক প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ও ইউএন উইমেনের টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান ড. জান্নাতুল ফেরদৌস, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক ফাহাদ জিয়া, প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক শারমিন রেজোয়ানা, ‘আমরাই পারি’এর প্রোগ্রাম কো-অর্ডিনেটর মুবিনুর রহমান এবং প্রোগ্রাম অফিসার মর্জিয়া প্রভা, ‘দৃষ্টি’ এর প্রজেক্ট অফিসার রিনা রাণী দত্ত ও কাজী আহমেদ জামিল রুকনসহ উইএন উইমেনের স্টুডেন্ট লিডার ও বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, নারী নির্যাতন ও যৌন হয়রানি প্রতিরোধকল্পে ইউএন উইমেন, আমরাই পারি প্রায়ই বিভিন্ন সচেতনতামূলক সভা সেমিনারের আয়োজন করে থাকে। এবারের সভাটি বাস্তবায়নে ‘দৃষ্টি কুমিল্লা’ সর্বাত্মক সহযোগিতা করে।

বিএনএ/হাবিবুর, এমএফ

Loading


শিরোনাম বিএনএ