Bnanews24.com
এক নজরে বিনোদন

পরকীয়ায় আসক্ত শ্রাবন্তী, মুখ খুললেন রোশান

শ্রাবন্তী-১

বিনোদন ডেস্ক: একাধিক বিয়ের কারণে টলিউড অভিনেত্রী যেন নেট দুনিয়ায় ট্রোলের খোরাক। কেউ কেউ তো তার চারিত্রিক বৈশিষ্ট্য নিয়েও প্রশ্ন তোলেন। মাঝে মাঝে এই সমালোচনার পালে হাওয়া দেয় সামাজিক যোগাযোগমাধ্যমে স্বামী রোশান সিংয়ের করা ইঙ্গিতপূর্ণ মন্তব্য।

সম্প্রতি রোশান ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, সঙ্গী দ্বিচারিতা করলে তাকে ত্যাগ করাই শ্রেয়। বিশেষ করে সে যদি আপনার অনুপস্থিতিতে অন্যের সঙ্গে শয্যা ভাগ করে।

যদিও তিনি এখানে শ্রাবন্তীর নাম উল্লেখ করেননি। তবে নেট নাগরিকরা কি বসে থাকবেন নামের জন্য! তারা ধরেই নিয়েছেন কথাটি শ্রাবন্তীকেই উদ্দেশ করে বলেছেন রোশান। তাদের ধারণা, ঠিক এই কারণেই বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন রোশান। সাংসারিক কলহের আভাস এবার সোশ্যাল মিডিয়ায়, শ্রাবন্তী-রোশনের কাজিয়া এবার ভার্চুয়াল মাধ্যমে

শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশান। ২০১৯ সালের ১৯ এপ্রিল অনেকটা গোপনেই রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। ভারতের চণ্ডীগড়ে পাঞ্জাবি রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। তারপর ভালোই কাটছিল তাদের দাম্পত্য জীবন। কিন্তু গত বছর হঠাৎ করেই এ জুটির চলার পথে ছন্দপতন ঘটে। কয়েক মাস ধরে তারা এক ছাদের নিচে থাকছেন না। এমনকি একে অন্যের সম্পর্কে খোঁজখবর রাখছেন না। যদিও এখনো তারা আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের ঘোষণা দেননি।

বিএনএনিউজ২৪/এমএইচ